1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

শ্রীবরদীতে প্রতারিত মাদরাসা শিক্ষকের সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম :: শনিবার, ২৭ জুন, ২০২০

শ্রীবরদী (শেরপুর) : শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কুড়িকাহনীয়া ইউনিয়নের কুরুয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার সহকারি শিক্ষক মোঃ শহিদুর রহমান ওরফে আবু সামা একই উপজেলার কাউনেরচর গ্রামের জনৈক মোঃ হাবিবুর রহমানের ছেলে মোঃ ছানোয়ার হোসেন ওরফে ছানু এবং তার অপরাপর সহযোগি কর্তৃক প্রতারণা শিকার হয়েছেন। প্রতারণার মাধ্যমে তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারও চালানো হচ্ছে। প্রতারিত শিক্ষক মোঃ শহিদুর রহমান ওরফে আবু সামা ওই প্রতারকদের শাস্তি এবং বিচারের দাবীতে ২৪ জুন বুধবার দুপুরে কুরুয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা কক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
প্রতারণার শিকার শিক্ষক মোঃ শহিদুর রহমান ওরফে আবু সামার আয়োজনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন, ছানোয়ার হোসেন ছানুর সাথে দুই বছর পূর্বে তার পরিচয়ের সুবাদে শিক্ষক আবু সামাকে ওই প্রতারক বলেন সে ঢাকায় একটি মাদ্রাসায় চাকুরি করেন। এসময় শিক্ষক আবু সামার প্রতিষ্ঠিত এতিম খানার জন্য মোটা অংকের অনুদান পাইয়ে দেয়ার প্রলোভনে ফেলে কথিত প্রতারক মোঃ ছানোয়ার হোসেন ছানু ১০ হাজার টাকা হাতিয়ে নেয় এবং এরপর থেকে সে গাঢাকা দেয়। এছাড়াও পরবর্তীতে প্রতারক মোঃ ছানোয়ার হোসেন ছানু চলতি বছরের ২১ ফেব্রুয়ারি ফেসবুকের মাধ্যমে শিক্ষক আবু সামা খ্রিষ্টান ধর্মে ধর্মান্তরিত হয়েছেন এমন অপপ্রচার চালায় এবং তাকে সমাজে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করেন বলে তিনি অভিযোগ করেন।
এ ব্যাপারে ভুক্তভোগী শিক্ষক মোঃ শহিদুর রহমান ওরফে আবু সামা প্রতারক মোঃ ছানোয়ার হোসেন ছানু ও তার অপরাপর সহযোগি ঢনঢনিয়া গ্রামের মৃত জহুরুল হকের ছেলে মোঃ হাবিবুল্লাসহ আরো ১০/১৫ জনকে অজ্ঞাত আসামী করে শ্রীবরদী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তিনি তার বিরুদ্ধে অপ্রপ্রচারকারী প্রতারক ও অপরাপর সহযোগিদের আইনের আওতায় এনে বিচারের দাবী জানান।
এসময় শহিদুর রহমান (আবু সামা) এর বিরুদ্ধে ধর্মান্তরিত হওয়ার মিথ্যা অপপ্রচার চালানোর প্রতিবাদ করেছেন জনাব আবু সামাসহ এলাকাবাসী। সংবাদ সম্মেলনে কুরুয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি মঞ্জু মিয়া, কুরুয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও: সুলায়মান হোসেনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এছাড়াও শেরপুর প্রেসক্লাব সভাপতি মোঃ শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন, প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ, শ্রীবরদী উপজেলায় কর্মরত সাংবাদিকসহ ওই মাদ্রাসার শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!