1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

রোয়াংছড়ি বাজারে অগ্নিকান্ড : ৭০ দোকান ও বসতঘর ভস্মিভূত

  • আপডেট টাইম :: শনিবার, ২৭ জুন, ২০২০

বান্দরবান: বান্দরবান জেলার রোয়াংছড়ি উপজেলায় আগুনে পুড়ে গেছে বাজারের প্রায় ৭০টি দোকান ও বসতঘর। শুক্রবার দিবাগত (২৬ জুন) রাত ১টার দিকে রোয়াংছড়ি বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, রাত ১টার দিকে বাজারের একটি মুরগীর দোকান থেকে বৈদ্যুতিক শট সার্কিটের কারনে আগুনের সূত্রপাত হয় এবং মুহুর্তেই আগুন ছড়িয়ে যায় পুরো বাজারে। এতে বাজারের মুদি দোকান, কাপড়ের দোকান, কসমেটিকস দোকান, কম্পিউটারের দোকান ও খাবারের দোকানসহ ৫০টিরও বেশি দোকান এবং দোকানের পেছনে থাকা ২০টির মত বসতবাড়ি পুড়ে যায়। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস পুলিশ, সেনাবাহিনী এবং বান্দরবান জেলা থেকে যাওয়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দীর্ঘ দুই ঘণ্টা চেষ্টার পর রাত ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ কয়েক কোটি টাকা ছাড়িয়ে যাবে বলে ধারণা করছেন ক্ষতিগ্রস্তরা।
রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান জানান, আগুনে ৭০টির মত দোকান ও বসতঘর পুড়ে গেছে। বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষয়ক্ষতি এখনো নিরূপণ করা যায়নি, তবে কয়েক কোটি টাকা ছাড়িয়ে যাবে। ক্ষতিগ্রস্তদের আপাতত হাইস্কুল ও উপজেলার ডরমিটরীতে আশ্রয় দেয়া হয়েছে।
– এন এ জাকির

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com