1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

বান্দরবানে গৃহপরিচারিকার রহস্যজনক মৃত্যু: পরিবারের দাবী হত্যা

  • আপডেট টাইম :: শনিবার, ২৭ জুন, ২০২০

বান্দরবান : বান্দরবানে রিমকি পাল (২২) নামে এক গৃহপরিচারিকার রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ জুন) দুপুরে শহরের মধ্যমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরিবারের দাবী তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।
জানা গেছে, গত ৮ মাস ধরে মাসিক দুই হাজার টাকা বেতনে শহরের মধ্যমপাড়া এলাকায় দীপা সুশীলা নামে এক মহিলার বাড়িতে কাজ করত জেলখানা এলাকার বাসিন্দা লুম্বীনি গার্মেন্টসের শ্রমিক বেবী পলের মেয়ে রিমকি পাল। গত কয়েক মাস ধরে সে ওই বাড়িতে কাজ করবে না বলে তার মাকে ফোনে জানায়। মা তার মেয়েকে নিয়ে আসার জন্য বেশ কয়েকবার মধ্যমপাড়ার বাসায় গেলেও করোনা ভাইরাসের কারনে বাড়ির মালিক তাকে ঘরে ঢুকতে দেয়নি এবং নতুন আরেকটি কাজের মেয়ে পেলে তার মেয়েকে দিয়ে দিবে বলে জানায়। সর্বশেষ শুক্রবার গৃহপরিচারিকা রিমকি পালকে পরিবারের কাছে দিয়ে দেয়ার কথা ছিল। কিন্তু বিকেল ৩টার দিকে গৃহকর্তী দীপা মেয়ের মা বেবী পলকে ফোন করে বলে তার মেয়ের গলায় ভাত আটকে গেছে তাকে হাসপাতাল নিয়ে যাচ্ছে। পরে মেয়ের পরিবারের লোকজন হাসপাতালে গিয়ে দেখে তাদের মেয়ে মারা গেছে।
গৃহপরিচারিকার মা বেবী পল বলেন, আমার মেয়ে ৮ মাস ধরে দীপার বাসায় কাজ করছিল। প্রথম চার-পাঁচ মাস ধরে সেখানে ভালই ছিল। কিন্তু গত তিন মাস আগে ওই মহিলার স্বামী বিদেশ থেকে আসার পর আমার মেয়েকে নির্যাতন করত, মারধর করত ও শরীরে হাত দিত। মেয়ে আমাকে ফোন করে বলত, সে ওখানে আর কাজ করবে না। আমি বেশ কয়েকবার মেয়েকে আনতে গিয়েছিলাম, কিন্তু তারা তাকে দেয়নি। আমার মেয়েকে পিটিয়ে মেরে ফেলা হয়েছে। তার শারা শরীরে দাগ আছে এবং কান ও মুখ দিয়ে রক্ত বের হচ্ছে।
বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জসিম উদ্দীন বলেন, মেয়েটিকে মৃত আনা হয়েছিল। হাসপাতালে আনার আগেই সে মারা যায়। পোস্টমর্টেম করার পর মৃত্যুর সঠিক কারন জানা যাবে।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, ঘটনার পর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং বাদীর অভিযোগের প্রেক্ষিতে বাড়ির গৃহকর্তী দীপাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। ময়নাতদন্ত শেষে বাদীর অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।
– এন এ জাকির

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com