1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৩:২৭ অপরাহ্ন

রোয়াংছড়ি থানার ওসিসহ বান্দরবানে ১৭ জনের করোনা শনাক্ত

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৮৬ বার পড়া হয়েছে

বান্দরবান : রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ বান্দরবানে নতুন করে আরো ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার (১ জুলাই) কক্সবাজার ল্যাবে করোনা পরীক্ষার রিপোর্ট প্রকাশের পর তারা করোনা পজেটিভ শনাক্ত হয়।
বান্দরবান সিভিল সার্জন ডাক্তার অং সুই প্রু মার্মা এ তথ্য জানান। বুধবার জেলার ৫৯ টি নমুনা পরীক্ষায় ১৭ জনের করোনা শনাক্ত হয়। বর্তমানে বান্দরবান জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২৮৫ জন।
জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, বুধবার রাতে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তৌহিদ কবিরসহ বান্দরবান জেলায় আরো ১৭ জন করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদরে ৬ জন, রুমা উপজেলায় ৫ জন, নাইক্ষ্যংছড়ি উপজেলায় ৪ জন এবং রোয়াংছড়ি উপজেলায় ২ জন। সদরের আক্রান্ত ৬ জনের মধ্যে উজানী পাড়ায়, ২ জন স্টেডিয়াম এলাকায় ২ জন ও রাজারমাঠ এলাকায় একজন। এ নিয়ে বান্দরবান জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২৮৫ জন। তবে এর মধ্যে ৭২ জন সুস্থ হয়ে গেছে। বাকীরা হাসপাতালে ও বাসায় আইসোলেশনে রয়েছে। নতুন আক্রান্তদেরও আইসোলেশনে আনার ব্যবস্থা নেয়া হচ্ছে।
বান্দরবান সিভিল সার্জন ডা. অং সুই প্রু মার্মা বলেন, বুধবার জেলায় আরো ১৭ জন করোনা আক্রান্ত হয়েছে। এর মধ্যে পুলিশ কর্মকর্তা ও সেনা সদস্যও রয়েছে। এ নিয়ে বান্দরবানে আক্রান্তের সংখ্যা ২৮৫ জন। সদরে আক্রান্তের সংখ্যা খুবই বেশি। তিনি বলেন, অসচেতনতার জন্য সংক্রমনের হার দিন দিন বাড়ছে। তাই সকলকে সচেতন হতে হবে। কঠোর ভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
উল্লেখ্য, করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় গত ১০ জুন বান্দরবান সদর ও রুমা উপজেলাকে রেড জোন ঘোষনা করে লকডাউন করে প্রশাসন। এরপর দ্বিতীয় দফা আবারো বান্দরবান পৌরসভা ও লামা পৌরসভাকে রেড জোন ঘোষনা করে লকডাউন করা হয়।
– এন এ জাকির

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com