1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৩:৫২ অপরাহ্ন

আলোকচিত্রী শাহরিয়ার রিপন আর নেই

  • আপডেট টাইম :: শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ৪৮ বার পড়া হয়েছে

শেরপুর : দেশের বিশিষ্ট আলোকচিত্রী ও বিজ্ঞাপনি সংস্থা টুগেদার কমিউনিকেশন এর স্বত্তাধিকারী এস এ শাহরিয়ার রিপন (৫৪) আর নেই। তিনি ৪ জুলাই শনিবার ভোর ৪টায় ঢাকাস্থ স্কয়ার হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্নানিল্লাহি ওয়া উন্না ইলাইহি রজিউন।

মৃত্যুকালে তিনি মা, দুই ভাই, দুই বোন, স্ত্রী, এক কন্যা, এক পুত্র সন্তানসহ অসংখ্য আত্মী-য়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। বেশ কিছু দিন যাবত তিনি ক্যান্সার রোগে ভুগছিলেন। শনিবার বাদ আসর শেরপুর শহরের তেরাবাজার মাদরাসা মাঠে নামাজে জানাযা শেষে পৌর কবরস্থানে বাবার দাফন সম্পন্ন করা হয়। তিনি ঢাকাস্থ শেরপুর সদর উপজেলা সমিতি’র যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়া তিনি ৮০ দশকে শেরপুরে লেখালেখি ও সাংবাদিকতার সাথে জড়িত ছিলেন।
তার মৃত্যুতে শেরপুর পৌর সভার মেয়র গোলাম কিবরিয়া লিটন, ঢাকাস্থ শেরপুর সদর উপজেলা সমিতি’র সভাপতি ড. গোলাম রহমান রতন ও সাধারণ সম্পাদক আলী ইমাম ফুয়াদ, জেলা আইনজীবী সমিতি ও শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, শেরপুর গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের সভাপতি রফিক মজিদ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, শেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক হাকিম বাবুলসহ জেলার বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন গভীর শোক জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com