1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আমি আমার শরীর নিয়ে লজ্জিত নই: নোরা ফাতেহি ডিম্বাণু সংরক্ষণের কথা ভাবছেন ম্রুণাল নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু ঝিনাইগাতিতে নিখোঁজের ৬ দিন পর সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার বঙ্গোপসাগরে কার্গো জাহাজডুবি, ১২ নাবিক নিখোঁজ বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী জিআই স্বীকৃতি পেলো টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্য বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত: অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশ পবিত্র ভোটের মাধ্যমে নালিতাবাড়ীতে থাকার সুযোগ চাইলেন হাজি মোশারফ গাজায় গণকবর: স্বাধীন তদন্তের নির্দেশ জাতিসংঘের, দাবি আন্তর্জাতিক সংস্থাগুলোর

বান্দরবানে করোনা আক্রান্ত একজনের মৃত্যু

  • আপডেট টাইম :: শনিবার, ৪ জুলাই, ২০২০

বান্দরবান : বান্দরবানে করোনা আক্রান্ত হয়ে হোসনে আরা বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে বান্দরবান সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি শহরের ৬নং ওয়ার্ড নিউ গুলশান এলাকার বাসিন্দা।
স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২ জুলাই জ্বর, সর্দি, কাশি ও পাতলা পায়খানা নিয়ে হোসনে আরা বেগম হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। কর্তব্যরত চিকিৎস সন্দেহ করলে তাকে করোনা ইউনিটে পাঠায়। পরে তাকে করোনা ইউনিটে ভর্তি করে ওই দিনই তার নমুনা পাঠানো হয় করোনা পরীক্ষার জন্য। ৩ জুলাই তার করোনা পজেটিভ শনাক্ত হয়। এর পর ৪ জুলাই সকাল থেকে তার অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম নিয়ে যাওয়ার জন্য বলা হয়। কিন্তু তার পরিবার চট্টগ্রাম নিতে সম্মত হয়নি। পরে বিকেলে তিনি মারা যান।
এদিকে তার দাফনের জন্য স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সতর্ক ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানানো হয়।
বান্দরবান সিভিল সার্জন ডা.অং সুই প্রু বলেন, করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় এক বৃদ্ধ নারীর মৃত্যু হয়েছে।বয়স্ক হওয়ায় তার কোমর বিডিটি ছিল। তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম রেফার করা হয়েছিল। কিন্তু তার পরিবার নিয়ে যায়নি।
উল্লেখ্য, বান্দরবানে এ পর্যন্ত ৪০০ জন করোনা আক্রান্ত হয়েছে। এর মধ্যে ৯৬ জন সুস্থ হয়ে গেছে। মৃত্যু হয়েছে দুইজনের।
– এন এ জাকির

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!