1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩০ পূর্বাহ্ন

হালুয়াঘাটে অগ্নিদগ্ধ বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর চিকিৎসায় পৌর মেয়রের সহায়তা

  • আপডেট টাইম :: সোমবার, ৬ জুলাই, ২০২০

হালুয়াঘাট (ময়মনসিংহ) : গত ৩১শে মে রাতে জনপ্রিয় নিউজ পোর্টাল “বাংলার কাগজ”সহ বিভিন্ন জাতীয় দৈনিক ও অনলাইনে-এ প্রকাশিত সংবাদ “হালুয়াঘাটে অগ্নিদগ্ধ বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী বাঁচতে চায়” শিরোনামে সংবাদ প্রকাশিত হওয়ার পর উপজেলা প্রশাসন, পৌরসভা, সামাজিক সংগঠন ও সমাজের ধনাঢ্য ব্যক্তিদের দৃষ্টিগোচর হয়। তারই পরিপ্রেক্ষিতে বিশিষ্ট সমাজ সেবক ও হালুয়াঘাট পৌরসভার মেয়র মোঃ খায়রুল আলম ভূঁইয়া আজ দৃষ্টি প্রতিবন্ধী, অগ্নিদগ্ধ কিশোরী কমলার চিকিৎসায় আর্থিক সহায়তা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ নাজিম উদ্দিন, পশ্চিম গোবরাকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন, কাউন্সিলর নুরু ন্নবী, পৌরসভার সচিব আব্দুল ওয়াদুদ এবং হিসাবরক্ষক রফিকুল ইসলাম প্রমুখ।

জানা যায়, কমলা হালুয়াঘাট উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন মৃত ইদ্রিস আলীর কন্যা। তার মা পাঠাগার মোড়ে চিতই পিঠা বিক্রি করে সংসার চালাতো। ঈদের দুই দিন পূর্বে (শনিবার) সন্ধ্যায় অসাবধানতাবশত আগুন ধরে যায় কমলার শরীরে। আর তাতেই বুক, পেট ও হাতের কব্জিসহ শরীরের বিভিন্ন অংশ আগুনে ঝলসে যায়।

উল্লেখ্য, দৃষ্টি প্রতিবন্ধী, অগ্নিদগ্ধ কিশোরী কমলার চিকিৎসায় উপজেলা নির্বাহি অফিসার মোঃ রেজাউল করিম ও উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ আব্দুর রহমান, আহমদ ফাউন্ডেশনের চেয়ারম্যান নাদিম আহমদ পৃথক পৃথক ভাবে আর্থিক সহায়তা প্রদান করেছিলেন।

– মুহাম্মদ মাসুদ রানা

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!