1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৪:৪৪ অপরাহ্ন

টঙ্গীতে ইউনিয়ন ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন

  • আপডেট টাইম :: বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ৩৬ বার পড়া হয়েছে
আনু হাসান : শরিয়াহভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের অঙ্গীকার নিয়ে টঙ্গীতে ইউনিয়ন ব্যাংক লি: এর শাখা উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৭ জুন) দুপুর ১২ টায় টঙ্গীর হোসেন মার্কেট এলাকায় খাঁন প্লাজার দ্বিতীয় তলায় এ ব্যাংকের উদ্বোধন করা হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ.বি. এম মোকাম্মেল হক চৌধুরী ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৮৯তম শাখার শুভ উদ্বোধন করেন।
এ সময় টঙ্গী শাখার ম্যানেজার রেজাউল করিম, ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর হাসান ইকবাল, টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম.এ হায়দার সরকার, গাজীপুর সিটি কর্পোরেশনের স্থানীয় কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা, ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় ব্যবসায়ী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
ইউনিয়ন ব্যাংক লিমিটেডের টঙ্গী শাখার ম্যানেজার রেজাউল করিম  ব্যাংকের সামগ্রিক ব্যবসায়িক চিত্র তুলে ধরে বলেন, ইউনিয়ন ব্যাংক শরিয়াহভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ও  গ্রাহকবান্ধব ব্যাংক। তাই সামগ্রিক অবস্থা বিবেচনা করে এবং গ্রাহক চাহিদার পরিপ্রেক্ষিতে আমরা টঙ্গী শাখা উদ্বোধন করেছি। আমি আশা করি আমাদের টঙ্গীর গ্রাহকগণ ইউনিয়ন ব্যাংকের উন্নত সেবা গ্রহণ করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com