1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৩:১১ অপরাহ্ন

বান্দরবানে সিভিল সার্জনসহ নতুন ২১ জন করোনা শনাক্ত

  • আপডেট টাইম :: বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ৭৭ বার পড়া হয়েছে

বান্দরবান : বান্দরবানের সিভিল সার্জন ডা. অং সুই প্রু মার্মা ও বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী চিং হ্লা মসহ নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে।
মঙ্গলবার (৭ জুলাই) কক্সবাজার ল্যাবে করোনা পরীক্ষার রিপোর্ট প্রকাশের পর তারা করোনা পজেটিভ শনাক্ত হয়। বান্দরবান করোনা ইউনিটের প্রধান ডা. প্রত্যুষ পল এ তথ্য জানান। মঙ্গলবার জেলার ৮০টি নমুনা পরীক্ষায় ২১ জনের করোনা শনাক্ত হয়। বর্তমানে বান্দরবান জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪৩৩ জন।
জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, মঙ্গলবার রাতে বান্দরবান জেলার সিভিল সার্জনসহ নতুন আরো ২১ জন করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদরে ১, নাইক্ষ্যংছড়ি ৩ জন, লামা ৩ জন ও রোয়াংছড়ি ১ জন। সদরের আক্রান্ত ১৪ জনের মধ্যে সিভিল সার্জন ডা. অং সুই প্রু র্মামা, বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকোশলী চিং হ্লা মং, উজানী পাড়ায় ৪ জন, নিউগুলশান এলাকায় ৬ জন, আর্মি পাড়ায় ১ জন ও বালাঘাটা ১ জন। এ নিয়ে বান্দরবান জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪৩৩ জন। এরমধ্যে ৯৬ জন সুস্থ হয়ে গেছেন। বাকীরা হাসপাতালে ও বাসায় আইসোলেশনে রয়েছেন। নতুন আক্রান্তদেরও আইসোলেশনে আনার ব্যবস্থা নেয়া হচ্ছে।
বান্দরবান করোনা ইউনিটের প্রধান ডা. প্রত্যুষ পল ত্রিপুরা বলেন, সিভিল সার্জনসহ নতুন আরো ২১ জন করোনাা আক্রান্ত হয়েছেন। সিএস স্যার নমুনা দেয়ার পর থেকে কোয়ারেন্টিনে রয়েছেন। পজেটিভ আসার পর তিনি আইসোলেশনে গেছেন। এ নিয়ে বান্দরবানে আক্রান্তের সংখ্যা ৪৩৩ জন। এরমধ্যে সদরে আক্রান্তের সংখ্যা বেশি।
উল্লেখ্য, করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় গত ১০ জুন বান্দরবান সদর ও রুমা উপজেলাকে রেড জোন ঘোষনা করে লকডাউন করে প্রশাসন। এরপর দ্বিতীয় দফা আবারো বান্দরবান পৌরসভা ও লামা পৌরসভাকে রেড জোন ঘোষনা করে ২৪ জুন থেকে এ দুই পৌরসভাকে লকডাউন করা হয়।
– এন এ জাকির

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com