1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
র‌্যাবের ১২তম মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম থাইল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়লেন প্রধানমন্ত্রী উৎপাদন বাড়লেও হাজার মেগাওয়াট ছাড়িয়ে লোডশেডিং নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ ১১ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা নালিতাবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ ও ভিডিও প্রকাশের মামলায় যুবক গ্রেফতার স্থানীয় এমপি বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় প্রার্থীতা প্রত্যাহার বিএফইউজের সম্পাদক শিবলী সাদিক’র সাথে ঝিনাইগাতীর সাংবাদিকদের মতবিনিময় বান্দরবানে কেএনএফ সংশ্লিষ্টতার সন্দেহে এক নারীসহ আরও ৭জন কারাগারে নান্দাইলে খুন করে উল্লাস খুনিদের, লাশ আনার জন্য পরিবারকে বার্তা ব্যক্তিগত বিষয়গুলো টেনে আনা লজ্জাজনক : অপু বিশ্বাস

নতুন বছর নিয়ে ক্যাটরিনার পরিকল্পনা

  • আপডেট টাইম :: বুধবার, ৮ জানুয়ারী, ২০২০

বিনোদন ডেস্ক : জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। পাশাপাশি ভক্তদের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নতুন বছর নিয়ে তার পরিকল্পনা জানিয়েছেন ক্যাটরিনা। টাইগার জিন্দা হ্যায় সিনেমাখ্যাত এই অভিনেত্রী বলেন, ২০২০ সাল নিয়ে বলতে গেলে, বর্তমানে বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ের কথা চলছে এবং এগুলো নিয়ে বেশ উচ্ছ্বসিত। আমি কথা দিচ্ছি, এমন চরিত্রে অভিনয় করব— যা চ্যালেঞ্জিং, আমাকে উচ্ছ্বসিত করবে এবং অনুপ্রেরণা জোগাবে। বিভিন্ন ঘরানার সিনেমায় কাজ করার পরিকল্পনা করেছি। আশা করছি, দর্শকের সামনে নিজেকে নতুন ভাবে মেলে ধরতে পারব। সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে, এমনকিছু করব যেখানে নতুন কিছু শিখতে ও শিল্পী হিসেবে নিজেকে গড়ে তুলবে পারব।

ম্যায়নে পেয়ার কিউ কিয়া সিনেমার মাধ্যমে ২০০৫ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন ক্যাটরিনা। চলতি বছর এই ইন্ডাস্ট্রিতে তার ১৫ বছর পূর্ণ হতে চলেছে। এ প্রসঙ্গে তিনি বলেন, সিনেমায় অভিনয় করে আমি খুব প্রশান্তি পাই। সিনেমার সেট আমার কাছে সবচেয়ে সুন্দর জায়গা। কারণ সিনেমার অংশ হতে পেরে এবং যেভাবে একটি চরিত্র তৈরি হয়, সেই প্রক্রিয়াটি আমি খুবই পছন্দ করি। আর এগুলো আজীবনের জন্য আমার জীবনের অংশ হয়ে যায়।

ক্যাটরিনা অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ভারত। এতে সালমান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। গত বছর বক্স অফিস হিট সিনেমাগুলোর মধ্যে এটি একটি। ক্যাটরিনার পরবর্তী সিনেমা সূর্যবংশী। রোহিত শেঠি পরিচালিত সিনেমাটিতে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে তাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!