1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:৪৫ পূর্বাহ্ন

মহেশকে ফেরালেন পূজা

  • আপডেট টাইম :: শনিবার, ১১ জানুয়ারী, ২০২০

বিনোদন ডেস্ক : দক্ষিণী সিনেমার অভিনেতা মহেশ বাবুর সঙ্গে ‘মহর্ষি’ সিনেমায় প্রথম জুটি বেঁধে অভিনয় করেন পূজা হেগড়ে। গত বছরের মাঝামাঝি সময় এ সিনেমা মুক্তি পায়। তারপর আর কোনো সিনেমায় একসঙ্গে অভিনয় করেননি এই জুটি।

এদিকে মহেশ বাবু তার প্রযোজনা প্রতিষ্ঠান জি. মহেশ বাবু এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের ব্যানারে নতুন একটি সিনেমা নির্মাণ করছেন। সিনেমাটিতে পূজা হেগড়েকে চাচ্ছেন পরিচালক। এজন্য মহেশ বাবু পূজাকে সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব দেন। কিন্তু প্রস্তাবে রাজি হননি এই অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘সাধারণত পূজা হেগড়ে দেড় থেকে দুই কোটি রুপি পারিশ্রমিক নেন। কিন্তু এই সিনেমার জন্য পূজা আড়াই কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন। মহেশ বাবু এত পারিশ্রমিক দিতে রাজি হননি। অন্যদিকে চরিত্রটির জন্য মহেশ বাবু এখন বলিউডের পরিচিত কোনো মুখ খুঁজছেন।’

মেজর সন্দীপ উন্নিকৃষ্ণনের জীবনী নিয়ে নির্মিত হচ্ছে এই সিনেমা। মেজর সন্দীপ ভারতের জাতীয় নিরাপত্তা বাহিনীর উচ্চপর্যারের স্পেশাল অ্যাকশন গ্রুপের সদস্য ছিলেন। ২০০৮ সালে মুম্বাইয়ে জঙ্গি হামলার সময় নিহত হন তিনি। এতে সন্দীপ চরিত্রে অভিনয় করবেন আদিবি। নাম ঠিক না হওয়া এ সিনেমা তেলেগু ও হিন্দি ভাষায় নির্মিত হবে। এটি পরিচালনা করবেন কিরান টিক্কা।

পূজা হেগড়ের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘আলা ভাইকুন্তাপুরামলো’। তেলেগু ভাষার অ্যাকশন ঘরানার এ সিনেমায় পূজার বিপরীতে অভিনয় করছেন আল্লু অর্জুন। এছাড়াও অভিনয় করছেন—জয়রাম, রাজেন্দ্র প্রসাদ, নীবিথা পিথুরাজ, টাবু, সুনীল, মুরালি শর্মা, রাও রমেশ প্রমুখ।

সিনেমাটির আইটেম গানে দেখা যাবে দক্ষিণী সিনেমার আরেক জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়ালকে। ত্রিবিক্রিম শ্রীনিবাস পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছেন আল্লু অরবিন্দ ও রাধা কৃষ্ণা। ২০২০ সালের ১৫ জানুয়ারি এটি মুক্তির কথা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!