1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে শ্রীবরদীতে সহকারী শিক্ষকদের মানববন্ধন সাবেক এমপি হেনরি স্বামীসহ মৌলভীবাজার থেকে আটক বিদেশি পর্যটকদের জন্য ভিসা প্রক্রিয়া সহজ করা হ‌বে: স্বরাষ্ট্র উপদেষ্টা চট্টগ্রামে তেলবাহী জাহাজে অগ্নিকাণ্ড, তদন্ত কমিটি গাজীপুরে পোশাক কারখানা ভাঙচুরের অভিযোগ, আটক ৮ আশুলিয়ায় শ্রমিক-আইনশৃঙ্খলা বাহিনীর সংঘর্ষ, নিহত ১ সাগর-রুনি হত্যা: সরানো হলো র‌্যাবকে, তদন্তে টাস্কফোর্স গঠনের নির্দেশ নিরাপত্তা নিয়ে সবুজ সংকেত, ১৬ অক্টোবর আসছে দক্ষিণ আফ্রিকা সাইবার নিরাপত্তা আইন: স্পিচ অফেন্স সম্পর্কিত মামলা দ্রুত প্রত্যাহারের সিদ্ধান্ত প্রধান উপদেষ্টার বাসভবনের সামনে ৩৫ প্রত্যাশীদের অবস্থান, টিয়ারশেল নিক্ষেপ

কোয়ারেন্টিনে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান

  • আপডেট টাইম :: সোমবার, ২ নভেম্বর, ২০২০

আন্তর্জাতিক ডেস্ক: করোনা আক্রান্ত একজনের সংস্পর্শে আসায় কোয়ারেন্টিনে গিয়েছিলেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান তেদরস আধানম গেব্রিয়াসাস। তবে তিনি সুস্থ আছেন এবং করোনার কোন উপসর্গ তার নেই বলেও এক টুইট বার্তায় নিশ্চিত করেছেন।

এদিকে এপ্রিলেই করোনায় আক্রান্ত হয়েছিলেন ডিউক অব কেমব্রিজ প্রিন্স উইলিয়াম।যুক্তরাজ্যের সংবাদ পত্র ‘দি সান’ রাজপ্রাসাদের এক সোর্সের বরাত দিয়ে এমন সংবাদ প্রকাশ করেছে।

প্রিন্স চার্লসের করোনা শনাক্ত হওয়ার সময়ই উইলিয়াম আক্রান্ত হন, তবে সেসময় বিষয়টি প্রকাশ করা হয়নি। করোনার দ্বিতীয় ধাক্কা শুরু হয়ে গেছে বিভিন্ন দেশে। বিশেষ করে ইউরোপের দেশগুলোতে বাড়তে শুরু করেছে করোনার সংক্রমণ। যদি পরিস্থিতির উন্নতি না হয় তাহলে ইংল্যান্ডে চলা একমাসের লকডাউন আরো বাড়তে পারে বলে জানিয়েছেন এক জ্যেষ্ঠ কেবিনেট সদস্য।

বিশ্বে করোনায় শনাক্ত ছাড়িয়েছে ৪ কোটি ৬৮ লাখ। মৃত্যু ১২ লাখ ছাড়িয়েছে। এরই মধ্যে সুস্থ হয়েছেন ৩ কোটি ৩৭ লাখের বেশি মানুষ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com