1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শ্রীবরদীতে মাদরাসা শিক্ষার্থী ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে শ্রীবরদীতে সহকারী শিক্ষকদের মানববন্ধন সাবেক এমপি হেনরি স্বামীসহ মৌলভীবাজার থেকে আটক বিদেশি পর্যটকদের জন্য ভিসা প্রক্রিয়া সহজ করা হ‌বে: স্বরাষ্ট্র উপদেষ্টা চট্টগ্রামে তেলবাহী জাহাজে অগ্নিকাণ্ড, তদন্ত কমিটি গাজীপুরে পোশাক কারখানা ভাঙচুরের অভিযোগ, আটক ৮ আশুলিয়ায় শ্রমিক-আইনশৃঙ্খলা বাহিনীর সংঘর্ষ, নিহত ১ সাগর-রুনি হত্যা: সরানো হলো র‌্যাবকে, তদন্তে টাস্কফোর্স গঠনের নির্দেশ নিরাপত্তা নিয়ে সবুজ সংকেত, ১৬ অক্টোবর আসছে দক্ষিণ আফ্রিকা সাইবার নিরাপত্তা আইন: স্পিচ অফেন্স সম্পর্কিত মামলা দ্রুত প্রত্যাহারের সিদ্ধান্ত

ভিয়েনার ৬ স্থানে সন্ত্রাসী হামলা, বন্দুকধারীসহ নিহত ৩

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

আন্তর্জাতিক ডেস্ক: অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় ছয় স্থানে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এই হামলায় কমপক্ষে তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে ১৫ জন। তার মধ্যে ৭ জনের অবস্থা আশঙ্কাজনক। হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন অস্ট্রিয়ান চ্যান্সেলর সেবাস্তিয়ান কুর্জ। খবর সিএনএন, আল জাজিরা ও গার্ডিয়ানের।

স্থানীয় সময় সোমবার রাত ৮টার দিকে এ হামলা চালানো হয়। এই হামলায় দুজন পথচারী ও একজন হামলাকারী নিহত হয়েছে। ১৫ জন আহত হয়েছে। তার মধ্যে একজন পুলিশ বাহিনীর সদস্যও রয়েছেন। এমনটাই জানিয়েছেন ভিয়েনার মেয়র মাইকেল লুডভিক।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য অনুযায়ী সোমবার রাত ৮টার দিকে হামলাকারীরা রাইফেল নিয়ে আক্রমণ শুরু করে। তারা ছয়টি ভিন্ন ভিন্ন স্থানে হামলা চালায়। অল্প সময়ের মধ্যেই নিরাপত্তাবাহিনীর সদস্যরা সেখানে উপস্থিত হয় এবং একজন হামলাকারী তাদের গুলিতে নিহত হয়। এখনও পুরো এলাকা জুড়ে পুলিশি অভিযান চলছে। বিস্তৃত এলাকা নিরাপত্তা বাহিনীর সদস্যরা ঘিরে রেখেছে। স্থানীয়দের ঘরের বাইরে না বেরুতে এবং গণপরিবহন ব্যবহার না করতে বলা হয়েছে। মঙ্গলবার ভিয়েনার স্কুলগুলো বন্ধ রাখার সিদ্ধান্তও হয়েছে।

কুর্জ এক টুইট বার্তায় বলেছেন, ‘আমরা খারাপ কয়েকটি ঘণ্টার মধ্য দিয়ে যাচ্ছি। হামলায় অংশগ্রহনকারী দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে আমাদের পুলিশ যথাযথ ব্যবস্থা নিবে। আমরা কখনোই সন্ত্রাসবাদের কাছে মাথানত করবো না। আমরা এই হামলাকারীদের বিরুদ্ধে সর্বশক্তি দিয়ে লড়াই করবো।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com