1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শ্রীবরদীতে মাদরাসা শিক্ষার্থী ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে শ্রীবরদীতে সহকারী শিক্ষকদের মানববন্ধন সাবেক এমপি হেনরি স্বামীসহ মৌলভীবাজার থেকে আটক বিদেশি পর্যটকদের জন্য ভিসা প্রক্রিয়া সহজ করা হ‌বে: স্বরাষ্ট্র উপদেষ্টা চট্টগ্রামে তেলবাহী জাহাজে অগ্নিকাণ্ড, তদন্ত কমিটি গাজীপুরে পোশাক কারখানা ভাঙচুরের অভিযোগ, আটক ৮ আশুলিয়ায় শ্রমিক-আইনশৃঙ্খলা বাহিনীর সংঘর্ষ, নিহত ১ সাগর-রুনি হত্যা: সরানো হলো র‌্যাবকে, তদন্তে টাস্কফোর্স গঠনের নির্দেশ নিরাপত্তা নিয়ে সবুজ সংকেত, ১৬ অক্টোবর আসছে দক্ষিণ আফ্রিকা সাইবার নিরাপত্তা আইন: স্পিচ অফেন্স সম্পর্কিত মামলা দ্রুত প্রত্যাহারের সিদ্ধান্ত

ফ্রান্সে একদিনে করোনা আক্রান্তের নতুন রেকর্ড

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

আন্তর্জাতিক ডেস্ক : মহামারি করোনাভাইরাসে সোমবার (২ নভেম্বর) ফ্রান্সে ৫২ হাজার ৫১৮ জন আক্রান্ত হয়েছে। যা দেশটিতে করোনাভাইরাস ছেড়িয়ে পরার পর একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড। খবর আদালোদু এজেন্সির।

গেল ২৪ ঘণ্টায় সেখানে মারা গেছে ৪১৮ জন। তাতে মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩৭ হাজার ৪৩৫ জন। আর মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৪ লাখ ৬৬ হাজার ৪৩৩ জন। দেশটিতে বর্তমানে করোনা আক্রান্তের হার ২০.৬ শতাংশ।

আক্রান্তদের মধ্যে বর্তমানে ২৫ হাজার ১৪৩ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার মধ্যে ৩ হাজার ৭৩০ জন আছে নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)।

গেল ২৪ ঘণ্টায় ফ্রান্সে সেরে উঠেছে ৮৭৭ জন। তাতে মোট সুস্থ হয়ে ওঠার সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১ লাখ ১৯ হাজার ১০৪ জনে।

করোনার সংক্রমণ রুখতে ফ্রান্সে বর্তমানে কারফিউ জারি রয়েছে। তারপরও নিয়ন্ত্রণে রাখা যাচ্ছে না আক্রান্তের হার ও সংখ্যা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com