1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সৃষ্টিকর্তা নালিতাবাড়ীর মানুষের অন্তরে আমার প্রতি দয়া সৃষ্টি করে দিয়েছেন : লেবু নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত অর্থের বিনিময়ে দেন ভুয়া স্মার্ট কার্ড, ঘুরে বেড়ান আমেরিকা-ইউরো সিনিয়র না হলে জয়কে থাপড়াতেন মিষ্টি জান্নাত বাহুবলীর রেকর্ড ভাঙার পথে ‘রামায়ণ’ তাপপ্রবাহ বাড়তে পারে আগামী শনিবার পর্যন্ত ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি টাকা, বেশি পাচ্ছে পিইডিপি চার প্রার্থীর তিন জনকেই নির্বাচিত করেছেন, একবার আমাকে করেন: ভোটারদের হাজি মোশারফ নথি ফাঁস: বের হলো দুবাইয়ে ধনীদের গোপন সম্পদের পাহাড় মিশা-ডিপজলের কমিটি বাতিল চেয়ে হাইকোর্টে নিপুণ

বনানীতে ট্রেনে কাটা পড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

  • আপডেট টাইম :: শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

ঢাকা: রাজধানীর বনানী সৈনিক ক্লাব এলাকার রেললাইনে ট্রেনে কাটা পড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন স্বামী অজিত চৌধুরী (৬০) ও তার স্ত্রী মনীষা চৌধুরী (৫০)। তবে এটা আত্মহত্যা কিনা মৃত্যু তা পুলিশ নিশ্চিত হতে পারেনি।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাতে এই বিষয়ে বিমানবন্দর রেল-স্টেশন এর পুলিশ ফাঁড়ির (এএসআই) মো. মহিউদ্দিন জানান, সন্ধ্যা ৭টার দিকে বনানী সৈনিক ক্লাব এলাকার রেললাইনে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়। পরে রাতে তাদের একমাত্র ছেলে অংকুর চৌধুরী তার পিতা-মাতার মরদেহ শনাক্ত করেন। তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে লোকজনের কাছে আমরা জানতে পেরেছি ঘটনার আগে ওই দম্পতির রেললাইনে বসে ছিল। এখন এটি আত্মহত্যা কিনা এখনো জানতে পারিনি। মরদেহ দুটি বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়িতেই আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!