1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

নালিতাবাড়ী পৌর নির্বাচনে মেয়র প্রার্থী বাছাই : বৃহস্পতিবার আ’লীগের সভা

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : আসন্ন নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী বাছাইয়ের লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সভা আহবান করা হয়েছে। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সভাপতির সম্মতিক্রমে দলের সাধারণ সম্পাদক ফজলুল হক ১ ডিসেম্বর মঙ্গলবার এ সংক্রান্ত একটি ঘোষণা তার টাইমলাইনে পোস্ট দিয়েছেন।
জানা গেছে, নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে বর্তমান মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, শহর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান ডিপু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোকলেছুর রহমান, শহর আওয়ামী লীগের সদস্য নজরুল ইসলাম বকুল, উপজেলা আওয়ামী লীগের সাবেক নেতা রমজান আলী, বঙ্গবন্ধু পষিদের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক ও দেশরতœ ছাত্রঐক্য পরিষদের সভাপতি তৈয়বুর রহমান রুবেল এ মোট ৯ জন প্রার্থী দলীয় মনোনয়ন প্রত্যাশি হয়েছেন।
তৃণমূলের মতামতের ভিত্তিতে প্রার্থী বাছাই সময়সাপেক্ষ উল্লেখ করে দলীয় নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে প্রার্থীর তালিকা চূড়ান্ত প্রস্তাব আকারে রেজুলেশনসহ আগামী ৫ ডিসেম্বরের মধ্যে কেন্দ্রীয় কার্যালয়ে পাঠাতে নির্দেশনা দেওয়া হয়েছে। দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে গত ২৮ নভেম্বর কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এমন একটি পত্র ইতিমধ্যেই দলের কাছে এসে পৌছেছে। পত্রে প্যানেল করে কমপক্ষে তিনজন প্রার্থীর নাম প্রস্তাব করতে বলা হয়েছে। এর ফলে ৩ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল দশটায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কার্যনির্বাহী কমিটির বৈঠক আহবান করেছেন সাধারণ সম্পাদক ফজলুল হক।
এদিকে এ সভাকে কেন্দ্র করে ইতিমধ্যেই প্রার্থীদের তোড়জোড় লক্ষ্য করা গেছে। সবাই নিজ নিজ পরিকল্পনা অনুযায়ী লবিংয়ে ব্যস্ত সময় পাড় করছেন। জল্পনা-কল্পনা চলছে কে হবেন আওয়ামী লীগের দলীয় প্রার্থী। তবে এ সভা আহবানের মধ্যদিয়ে এবারের নির্বাচনে প্রার্থী বাছাইয়ে তৃণমূলের নির্বাচনের নামে টাকার খেলা যে হচ্ছে না এ বিয়ষটি নিশ্চিত হয়েছেন নেতাকর্মীরা। ফলে দলের পরীক্ষিত, বিশ্বস্ত ও গ্রহণযোগ্য প্রার্থী বাছাই হবে বলেও মনে করছেন সংশ্লিষ্টরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!