1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

ঝিনাইগাতীতে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের দাবী আদায়ের লক্ষ্যে স্মারকলিপি প্রদান

  • আপডেট টাইম :: বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
মোহাম্মদ দুদু মল্লিক, ঝিনাইগাতী (শেরপুর): শেরপুরের ঝিনাইগাতীতে ৫ দফা দাবী আদায়ের লক্ষ্যে ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার  রুবেল মাহমুদ ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তফা কামালের নিকট স্মারকলিপি প্রদান করেছেন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারীরা।
মঙ্গলবার (২৯ ডিসেম্বর) ১১টায় ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মাধ্যমিক  শিক্ষা অফিসারের হাতে এ স্মারকলিপি তুলে দেন শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারীরা।
বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ ঝিনাইগাতী উপজেলা শাখার আয়োজনে এ স্মারক লিপি প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেনীর কর্মচারী পরিষদ উপজেলা শাখার সভাপতি কামরুল হাসান নীহার, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, ইসমাইল হোসেন, হেকমত আলী, ফনিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক কাকন মিয়াসহ কর্মচারী পরিষদের অন্যান্য সদস্যগণ। এসময় তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের সদস্যরা বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারীদের অবহেলা ও অবজ্ঞা করে শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন কোনোভাবে সম্ভব নয়। তারা অবিলম্বে ৫ দফা দাবী মেনে নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।
তাদের দাবিগুলো হলো- ১১তম গ্রেডে বেতন প্রদান, পদবী পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা নির্ধারণ, চাকরিবিধি অনুযায়ী কর্মঘণ্টা নির্ধারণ, কম্পিউটার প্রশিক্ষণের সুযোগ, সরকারি কর্মচারীদের মতো পদোন্নতি প্রদান, সকল এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!