1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সৃষ্টিকর্তা নালিতাবাড়ীর মানুষের অন্তরে আমার প্রতি দয়া সৃষ্টি করে দিয়েছেন : লেবু নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত অর্থের বিনিময়ে দেন ভুয়া স্মার্ট কার্ড, ঘুরে বেড়ান আমেরিকা-ইউরো সিনিয়র না হলে জয়কে থাপড়াতেন মিষ্টি জান্নাত বাহুবলীর রেকর্ড ভাঙার পথে ‘রামায়ণ’ তাপপ্রবাহ বাড়তে পারে আগামী শনিবার পর্যন্ত ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি টাকা, বেশি পাচ্ছে পিইডিপি চার প্রার্থীর তিন জনকেই নির্বাচিত করেছেন, একবার আমাকে করেন: ভোটারদের হাজি মোশারফ নথি ফাঁস: বের হলো দুবাইয়ে ধনীদের গোপন সম্পদের পাহাড় মিশা-ডিপজলের কমিটি বাতিল চেয়ে হাইকোর্টে নিপুণ

নালিতাবাড়ী পৌর নির্বাচন : দলীয় মনোনয়ন হাতে পেয়েছেন ভিপি আনোয়ার

  • আপডেট টাইম :: বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য নালিতাবাড়ী পৌর নির্বাচনে বিএনপি থেকে মনোনীত প্রার্থী সাবেক মেয়র আনোয়ার হোসেন ভিপি দলীয় মনোনয়ন হাতে পেয়েছেন।
বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে গুলশানস্থ দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত দলীয় মনোনয়ন হাতে পান তিনি। আগামীকাল বৃহস্পতিবার রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে তার মনোনয়ন দাখিলের কথা রয়েছে।
এসময় তার সঙ্গে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হযরত আলী, উপজেলা বিএনপির আক্রাম যুগ্মআহবায়ক আলী আশরাফ ভুইয়া, দুলাল হোসেন, শহর বিএনপির যুগ্মআহবায়ক আনোয়ার হোসেন, উপজেলা যুবদলের যুগ্মআহবায়ক আব্দুর রহমান তারা, আক্রাম হোসেন অপু, শহর যুবদলের যুগ্মআহবায়ক নজরুল ইসলাম, উপজেলা ছাত্রদলের যুগ্মআহবায়ক দুর্জয় হাসান শাকিল, সদস্য সচিব সাইদুল ইসলামসহ শ্রমিকদল ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ভিপি আনোয়ার হোসেন ছাত্রদলের রাজনীতি করা অবস্থায় নাজমুল স্মৃতি কলেজ ছাত্র সংসদের ভিপি নির্বাচিত হন এবং পরবর্তীতে তরুণ বয়সে পৌর নির্বাচনে অংশ নিয়ে সামান্য ভোটের ব্যবধানে প্রবীণ ও আওয়ামী লীগের বর্ষিয়ান রাজনীবিদ প্রয়াত আব্দুল হালিম উকিলের কছে হেরে যান। পরবর্তী নির্বাচনে অংশ নিয়ে তিনি মেয়র নির্বাচিত হন। এবারের নির্বাচনে অংশগ্রহণ তার চতূর্থবারের মতো অংশগ্রহণ। বিনয়ী ও সদা হাস্যোজ্জল স্বভাবের জন্য ভোটারদের মাঝে তার রয়েছে ব্যাপক জনপ্রিয়তা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!