1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সৃষ্টিকর্তা নালিতাবাড়ীর মানুষের অন্তরে আমার প্রতি দয়া সৃষ্টি করে দিয়েছেন : লেবু নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত অর্থের বিনিময়ে দেন ভুয়া স্মার্ট কার্ড, ঘুরে বেড়ান আমেরিকা-ইউরো সিনিয়র না হলে জয়কে থাপড়াতেন মিষ্টি জান্নাত বাহুবলীর রেকর্ড ভাঙার পথে ‘রামায়ণ’ তাপপ্রবাহ বাড়তে পারে আগামী শনিবার পর্যন্ত ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি টাকা, বেশি পাচ্ছে পিইডিপি চার প্রার্থীর তিন জনকেই নির্বাচিত করেছেন, একবার আমাকে করেন: ভোটারদের হাজি মোশারফ নথি ফাঁস: বের হলো দুবাইয়ে ধনীদের গোপন সম্পদের পাহাড় মিশা-ডিপজলের কমিটি বাতিল চেয়ে হাইকোর্টে নিপুণ

নালিতাবাড়ীতে বিএনপি প্রার্থী ভিপি আনোয়ারের মনোনয়নপত্র দাখিল

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি মনোনীত প্রার্থী সাবেক মেয়র ও শহর বিএনপির আহবায়ক আনোয়ার হোসেন ভিপি তার মনোনয়নপত্র দাখিল করেছেন।
বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বেলা দুইটার দিকে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা বিল্লাল হোসেনের কাছে নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।
মনোনয়নপত্র দাখিলকালে উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আমীন, যুগ্মআহবায়ক আশরাফ আলী, আলী আশরাফ ভুইয়া, দুলাল হোসেন, শহর বিএনপির যুগ্মআহবায়ক আনোয়ার হোসেন, উপজেলা যুবদলের যুগ্মআহবায়ক আব্দুর রহমান তারা, শহর যুবদলের যুগ্মআহবায়ক নজরুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাইদুল ইসলামসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে শহীদ মিনার চত্বরস্থ দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়। আলোচনা ও দোয়া অনুষ্ঠানে বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের প্রায় হাজারো নেতাকর্মী অংশ নেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!