1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সৃষ্টিকর্তা নালিতাবাড়ীর মানুষের অন্তরে আমার প্রতি দয়া সৃষ্টি করে দিয়েছেন : লেবু নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত অর্থের বিনিময়ে দেন ভুয়া স্মার্ট কার্ড, ঘুরে বেড়ান আমেরিকা-ইউরো সিনিয়র না হলে জয়কে থাপড়াতেন মিষ্টি জান্নাত বাহুবলীর রেকর্ড ভাঙার পথে ‘রামায়ণ’ তাপপ্রবাহ বাড়তে পারে আগামী শনিবার পর্যন্ত ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি টাকা, বেশি পাচ্ছে পিইডিপি চার প্রার্থীর তিন জনকেই নির্বাচিত করেছেন, একবার আমাকে করেন: ভোটারদের হাজি মোশারফ নথি ফাঁস: বের হলো দুবাইয়ে ধনীদের গোপন সম্পদের পাহাড় মিশা-ডিপজলের কমিটি বাতিল চেয়ে হাইকোর্টে নিপুণ

নালিতাবাড়ী ও নকলায় মেয়র ৭, নারী কাউন্সিলর ২৬ ও কাউন্সিলর ৭৬ প্রার্থীর মনোনয়ন দাখিল

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

শেরপুর : শেরপুরের দুই উপজেলার দুই পৌরসভা নালিতাবাড়ী ও নকলা’য় ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে মেয়র পদে মোট ৭ জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ২৬ জন ও কাউন্সিলর পদে ৭৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।
বুধ ও বৃহস্পতিবার (৩০ থেকে ৩১ ডিসেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ মুহূর্ত পর্যন্ত নালিতাবাড়ী ও নকলায় পৃথকভাবে সহকারী রিটার্নিং কর্মকর্তাদের কাছে এসব মনোনয়নপত্র দাখিল করা হয়।
নির্বাচন কমিশন অফিসের দেওয়া তথ্যমতে, দ্বিতীয় শ্রেণির পৌরসভা নালিতাবাড়ীতে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত বর্তমান মেয়র আবু বক্কর সিদ্দিক ও বিএনপি মনোনীত সাবেক মেয়র আনোয়ার হোসেন মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়াও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৩টি সংরক্ষিত ওয়ার্ডে ১১জন এবং ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।
অন্যদিকে দ্বিতীয় শ্রেণির নকলা পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত বর্তমান মেয়র হাফিজুর রহমান লিটন, বিএনপি মনোনীত যুবনেতা এনামুল কবীর রিপন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক মেয়র মিজানুর রহমান, স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন ও মোক্তার হোসেন তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।
এছাড়াও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৩টি ওয়ার্ডের বিপরীতে ১৫ জন ও কাউন্সিলর পদে ৯টি ওয়ার্ডের বিপরীতে ৩৯ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।
আগামী ৩ জানুয়ারী প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই, ৯ জানুয়ারি প্রত্যাহারের শেষ তারিখ ও ১০ জানুয়ারি প্রতীক বরাদ্দের সময় দেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!