1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

‘প্রমাণ পেলে কোন ধর্ষককেই কোন অবস্থাতেই ছাড় দেওয়া হবে না’

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

শেরপুর : শেরপুরের নবাগত পুলিশ সুপার মো: হাসান নাহিদ চৌধুরী জানিয়েছেন কোন নারী যদি নির্যাতিত হয়, ধর্ষিত হয় আর যদি তার প্রমাণ মিলে তবে সেই ধর্ষককে কোন অবস্থাতেই ছাড় দেয়া হবে না। বাংলাদেশের যে প্রান্তেই পালিয়ে থাকার চেষ্টা করুক না কেন তাকে খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।
বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপারের সভাকক্ষে অনুষ্ঠিত জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।
এসময় তিনি জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে গণমাধ্যমকর্মীদের সহায়তা কামনা করে বলেন, গণমাধ্যম সমাজের দর্পণ। আইন-শৃঙ্খলা পরিস্থিতিসহ সার্বিক অবস্থার উন্নয়নে গণমাধ্যমকর্মীদের ভূমিকা অপরিসীম।
তিনি বলেণ, মাদক নিয়ন্ত্রণ, ইভটিজিং, পরিবহন সেক্টরে অস্থিরতা, শহরে যানযট নিরসন, ক্রিকেট জুয়া ও সীমান্তে গরু পাচার রোধসহ আইনশৃঙ্খলা পরিস্থিতির বাইরেও এখানে পুলিশের অনেক সামাজিক ভূমিকা রাখার সুযোগ রয়েছে। সেই অর্থে নিজ জেলার উন্নয়নে সাংবাদিকদের এগিয়ে আসতে হবে।
মতবিনিময় সভায় প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, সিনিয়র সহ-সভাপতি জিএম আফছার বাবুল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সিনিয়র সাংবাদিক তালাত মাহমুদ, সঞ্জীব চন্দ বিল্টুসহ অন্যান্য সংবাদকর্মীরা বক্তব্য রাখেন।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আমিনুল ইসলাম, সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন, ডিআইও-ওয়ান আবুল বাশারসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!