1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সৃষ্টিকর্তা নালিতাবাড়ীর মানুষের অন্তরে আমার প্রতি দয়া সৃষ্টি করে দিয়েছেন : লেবু নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত অর্থের বিনিময়ে দেন ভুয়া স্মার্ট কার্ড, ঘুরে বেড়ান আমেরিকা-ইউরো সিনিয়র না হলে জয়কে থাপড়াতেন মিষ্টি জান্নাত বাহুবলীর রেকর্ড ভাঙার পথে ‘রামায়ণ’ তাপপ্রবাহ বাড়তে পারে আগামী শনিবার পর্যন্ত ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি টাকা, বেশি পাচ্ছে পিইডিপি চার প্রার্থীর তিন জনকেই নির্বাচিত করেছেন, একবার আমাকে করেন: ভোটারদের হাজি মোশারফ নথি ফাঁস: বের হলো দুবাইয়ে ধনীদের গোপন সম্পদের পাহাড় মিশা-ডিপজলের কমিটি বাতিল চেয়ে হাইকোর্টে নিপুণ

বান্দরবানে “হ্যালো ছাত্রলীগ” এ্যাম্বুলেন্স সেবা চালু

  • আপডেট টাইম :: শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

এন এ জাকির, বান্দরবান : বান্দরবানে রোগী পরিবহনের জন্য এ্যাম্বুলেন্স সেবা “হ্যালো ছাত্রলীগ” চালু করেছে বান্দরবান জেলা ছাত্রলীগ। শুক্রবার (১ জানুয়ারী) সকালে রোগী পরিবহনের জন্য এ্যাম্বুলেন্স সেবাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এমপি।
পরে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে রোগী পরিবহনের জন্য এ্যাম্বুলেন্সটি পার্বত্য জেলা পরিষদের নিকট হস্তান্তর করা হয়। এই উপলক্ষে শহরের অরুন সারকী টাউনহলে এক আলোচনা সভার আয়োজন করা হয় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কাউছার সোহাগের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা, পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউসার হোসেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুরসহ জেলা ছাত্রলীগ, যুবলীগ, আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা ছাত্রলীগের এ ব্যতিক্রমধর্মী উদ্যোগের প্রশংসা করে স্বাগত জানায়। যে কোন দুর্যোগে ছাত্রলীগ মানুষের পাশে ছিল এবং পাশে আছে অসহায় রোগীদের জন্য ছাত্রলীগের এ্যাম্বুলেন্স সেবা এটি বাংলাদেশের জন্য একটি বিরল ঘটনা বান্দরবান ছাত্রলীগ বাংলাদেশের জন্য মডেল হিসেবে বিবেচিত হবে।
জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশীষ বড়–য়া বলেন, রোগী পরিবহনে বান্দরবানে এ্যাম্বুলেন্স এর সংকট থাকায় কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক রবিন বাহাদুর অসহায় রোগীদের কথা ভেবে ছাত্রলীগের পক্ষ থেকে এ্যাম্বুলেন্স প্রদানের উদ্যোগটি গ্রহণ করেন। তার অক্লান্ত পরিশ্রম ও বিশেষ ভূমিকা এবং ছাত্রলীগের নেতাকর্মী ও আওয়ামী পরিবারের সহযোগিতায় এ্যাম্বুলেন্সটি নেয়া হয়েছে। যে কেউ ফোন করে হ্যালো ছাত্রলীগ এই এ্যাম্বুলেন্স সেবাটি গ্রহণ করতে পারবে। এ্যাম্বুলেন্স সেবাটি পরিচালনার জন্য জেলা পরিষদের নিকট হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!