1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন

বাইসাইকেলে ৩০০ কিলোমিটার পাড়ি দিয়ে সাজেক থেকে থানচি

  • আপডেট টাইম :: শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

এন এ জাকির, বান্দরবান : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু ট্যুর ডি সিএইচটি মাউন্টেন বাইক চ্যালেঞ্জ প্রতিযোগিতা সমাপ্ত হয়েছে।
গত বুধবার (৩০ ডিসেম্বর) বিকেলে প্রায় ৩০০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে ৭৮ জন সাইক্লিস্ট থানচি পৌঁছালে প্রতিযোগিতার সমাপ্তি হয়। গত সোমবার রাঙ্গামাটির সাজেক থেকে ১০০ সাইক্লিস্টের অংশগ্রহনে শুরু হয় এ প্রতিযোগিতা। প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী ঢাকার রাকিবুল ইসলামের হাতে ৩ লক্ষ টাকার চেক তুলে দেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় অন্যান্যের মধ্যে পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো: সফিকুল আহম্মদ, বান্দরবান সেনা রিজিয়ন এর ব্রিগেড কমান্ডার ৬৯ পদাতিক ব্রিগেডিয়ার, বর্ডারগার্ড কক্সবাজার সেক্টর কমান্ডারসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। এছাড়াও প্রতিযোগিতায় ২য় ও ৩য় স্থান অধিকারীকে ২ লক্ষ ও ১ লক্ষ এবং অংশগ্রহনকারী প্রথম ৭ জন প্রতিযোগীদের ১০ হাজার টাকা করে প্রদান করা হয়।
উল্লেখ্য, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বঙ্গবন্ধু ট্যুর ডি সিএইচটি মাউন্টেন বাইক চ্যালেঞ্জ প্রতিযোগিতার আয়োজন করে। গত সোমবার ২৭ ডিসেম্বর রাঙামাটির সাজেকে তথ্যমন্ত্রী হাসান মাহমুদ প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থেকে এই সাইকেল প্রতিযোগিতার শুভ উদ্ভোধন করেন। ৩০০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে থানচিতে গিয়ে এ প্রতিযোগিতা শেষ হয়। প্রতিযোগিতায় দেশের বিভিন্ন জেলা থেকে ১০০ জন সাইক্লিস্ট অংশগ্রহণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!