1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

অভয়নগরে শিশু ধর্ষক জাহিদুল গ্রেফতার

  • আপডেট টাইম :: শনিবার, ২ জানুয়ারী, ২০২১
যশোর : যশোরের অভয়নগর উপজেলা পরিষদের  স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অফিস সহায়ক জাহিদুল ইসলামকে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে মাগুরা সদর উপজেলার আদর্শপাড়া এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।
মামলা সুত্রে জানা যায়,  গত ৩০ ডিসেম্বর বিকেলে সাড়ে ৩ টার সময় অভয়নগর উপজেলা পরিষদের তিনতলা ভবনের ছাদে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে লম্পট জাহিদুল ইসলাম। পরে শুক্রবার রাতে ওই শিশুর মা বাদী হয়ে অভিযুক্ত জাহিদুল ইসলামের (৫৭) নামে অভয়নগর থানায় মামলা করেন।
জানা যায়,উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল বিভাগে অফিস সহায়ক হিসাবে কর্মরত ছিলেন তিনি। গত ৩০ ডিসেম্বর বিকালে মিষ্টি খাওয়ানোর কথা বলে ওই শিশুকে উপজেলা পরিষদের ছাদে নিয়ে সেখানে  ধর্ষণের চেষ্টা করলে শিশুটির চিৎকারে লোকজন এগিয়ে আসলে জাহিদুল ইসলাম পালিয়ে যান।
স্থানীয়দের অভিযোগ, বিষয়টি জানাজানি হলে উপজেলা প্রকৌশলী কামরুল ইসলাম সরদার ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। এ কারণে তিনি অফিস সহায়ক জাহিদুল ইসলামকে তড়িঘড়ি করে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় বদলি হতে সহযোগিতা করেছেন।
এ বিষয়ে জানতে অভয়নগর উপজেলা প্রকৌশলী মোঃ কামরুল ইসলামের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তার ফোন  বন্ধ পাওয়া যায়।
এলজিইডি যশোরের নির্বাহী প্রকৌশলী মীর্জা ইফতেখার আলী বলেন, জাহিদুলের বদলির সঙ্গে ধর্ষণচেষ্টার কোনো সম্পর্ক নেই। তিনি অপরাধ করে থাকলে তার শাস্তি হবে।
অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হুসেইন খাঁন বলেন, বিষয়টি আমি পরে জেনেছি, বিষয়টি অনাকাঙ্ক্ষিত । এ ব্যাপারে  ব্যবস্থা নিতে থানার ওসিকে বলা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা অভয়নগর থানার উপ-পরিদর্শক উজ্জল হোসেন  জাহিদুলের আটকের বিষয়টা নিশ্চিত করে বলেন, শনিবার ম্যাজিস্ট্রেটের সামনে ২২ ধারায় শিশুটির জবানবন্দী রেকর্ড করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!