1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • আপডেট টাইম :: সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

এন এ জাকির, বান্দরবান : বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার সকালে বান্দরবান রাজার মাঠ থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এসে শেষ হয়। এসময় র‌্যালীতে ছাত্রলীগের শত শত নেতাকর্মী ব্যানার, প্ল্যাকার্ড ফেস্টুন এবং দলীয় পতাকা বহন করে। পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বেলুন উড়িয়ে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজন করা হয় এক আনন্দ সমাবেশের।
জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগের সভাপতিত্বে আনন্দ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী। এসময় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, যুগ্মসাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ,সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ, সাধারণ সম্পাদক জনী সুশীলসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, ১৯৪৮ সালের ৪ জানুয়ারি সময়ের দাবিতেই বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সময়ের প্রয়োজন মেটাতেই এগিয়ে চলা বাংলাদেশ ছাত্রলীগের।
এসময় বক্তারা আরো বলেন, জন্মের প্রথম লগ্ন থেকেই ভাষার অধিকার, শিক্ষার অধিকার, বাঙালির স্বায়ত্তশাসন প্রতিষ্ঠা, দুঃশাসনের বিরুদ্ধে গণঅভ্যুত্থান, সর্বোপরি স্বাধীনতা ও স্বাধিকার আন্দোলনের ছয় দশকের সবচেয়ে সফল সাহসী সারথি বাংলাদেশ ছাত্রলীগ। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে, সব অশুভ শক্তিকে পেছনে ফেলে, মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে, দেশ গড়ার প্রত্যয়ে এগিয়ে যাবে বাংলাদেশ ছাত্রলীগ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!