1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

একমাস পর অনুশীলনে নেইমার

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

স্পোর্টস ডেস্ক : গত মাসে লিওঁর বিপক্ষে ম্যাচের শেষ দিকে গোড়ালির গুরুতর চোটে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন নেইমার। আবারও হাস্যোজ্জ্বল ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে খুনসুটি করতে দেখা গেলো প্যারিস সেন্ত জার্মেই সতীর্থদের সঙ্গে। একমাস পর অনুশীলনে ফিরেছেন দক্ষিণ আমেরিকার ২৮ বছর বয়সী সুপারস্টার।

গত ১৩ ডিসেম্বরের ঘটনা। প্রতিপক্ষের থিয়াগো মেন্দেসের কড়া ট্যাকলে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন নেইমার। ভাগ্য ভালো যে চোটটা গুরুতর ছিল না। চিকিৎসা ও পুনর্বাসনের পর দ্রুত মাঠে ফিরলেন তিনি। নির্দ্বিধায় এটা পিএসজির জন্য সুখবর।

নেইমারের সঙ্গে চোট কাটিয়ে ফিরেছেন প্রেসনেল কিম্পেম্বে ও লিয়েন্দ্রো পারেদেস। এরই মধ্যে সুস্থ হয়ে ব্রেস্তের বিপক্ষে খেলায় ফিরেছিলেন মাউরো ইকার্দি, লেভিন কুরজাওয়া ও আলেসান্দ্রো ফ্লোরেঞ্জি। তাই পূর্ণ শক্তিশালী দল পাওয়ার সম্ভাবনায় আরও বেশি সাফল্যের আশা করতেই পারেন পচেত্তিনো।

অবশ্য বুধবার মার্শেইর বিপক্ষে নেইমারকে দেখা যাওয়ার সম্ভাবনা ক্ষীণ। কারণ মাঠে ফিরে কেবল দুটি ট্রেনিং সেশন পাচ্ছেন তিনি। তাই তাকে নিয়ে কোনও ঝুঁকির নিতে চায় না পিএসজি। একই ব্যাপার কিম্পেম্বে ও পারেদেসের ক্ষেত্রেও। আগামী শনিবার অ্যাঙ্গার্সের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে দেখা যেতে পারে নেইমারকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!