1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

ইলিয়াস খানের সহযোগিতায় নালিতাবাড়ী বিএনপি’র ৮ নেতার জামিন

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : ২০১৮ সালের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকালীণ সময়ে পুলিশের দায়ের করা নাশকতা ও বিস্ফোরক দ্রব্যের মামলায় চার্জশীট দাখিলের পর জামিন বাতিল করে কারাগারে প্রেরিত নালিতাবাড়ী উপজেলা, শহর ও ইউনিয়ন বিএনপি’র ৮ নেতার জামিন মঞ্জুর করেছেন আদালত। গতকাল (২৩ জানুয়ারি) বৃহস্পতিবার শেরপুরের দায়রা জজ আদালত জামিনের এ আদেশ দেন।
জামিনপ্রাপ্তরা হলেন- উপজেলা বিএনপি’র আহবায়ক নুরুল আমীন, যুগ্ম-আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফ আলী, যুগ্ম-আহবায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান লিটন, শহর বিএনপি’র আহবায়ক ও সাবেক পৌর মেয়র আনোয়ার হোসেন, শহর বিএনপির যুগ্ম-আহবায়ক শফিকুল ইসলাম রিপন, পোড়াগাঁও ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক ওমর ফারুক, বিএনপি নেতা স্বপন ও বিপুল।
গত রবিবার (১৯ জানুয়ারী) চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক চার্জশীট দাখিল পর্যন্ত জজ কোর্টের দেওয়া জামিন বাতিল করে তাদের জেলা কাগারে প্রেরণের নির্দেশ দেন।
উল্লেখ্য, নিউইয়র্কে থাকা বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপি নেতা ইলিয়াস খান বিএনপি নেতৃবৃন্দের জামিনের ব্যবস্থা করেন বলে দলীয় সূত্র জানায়। এমতাবস্থায় নেতাকর্মীদের থেকে বিচ্ছিন্ন ফাহিম চৌধুরীর বিকল্প হিসেবে জন্মসূত্রে হালুয়াঘাটের চাঁদশ্রী গ্রামের বাসিন্দা ইলিয়াস খানকে দুঃসময়ে দল তথা নেতৃবৃন্দের কাণ্ডারী হিসেবে মূল্যায়ন করতে শুরু করেছেন স্থানীয় নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com