1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:৩৪ পূর্বাহ্ন

তৃণমূল কর্মীকে কুপিয়ে হত্যার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

আন্তর্জাতিক ডেস্ক : পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরের কেশপুরে এক তৃণমূল কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত ব্যক্তির নাম উত্তম দলুই। তাকে ছুরি দিয়ে কোপানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বিজেপির দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেছে নিহতের পরিবার। তবে স্থানীয় বিজেপি নেতৃত্ব এই অভিযোগ অস্বীকার করেছে। এই ঘটনায় এখন পর্যন্ত ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। খবর আনন্দবাজার পত্রিকার।

এ ঘটনার প্রতিবেদন চেয়েছে নির্বাচন কমিশন। আজ পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোট অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনের আগের রাতে এমন সহিংসতার ঘটনা ঘটল রাজ্যে।

বুধবার রাত ১১টা নাগাদ কেশপুর ব্লকের ৪ নম্বর অঞ্চলের দাদপুর গ্রামের হরিহর চক বুথ এলাকায় এই ঘটনা ঘটে। চল্লিশোর্ধ্ব উত্তম তৃণমূলের বুথ সাধারণ সম্পাদক ছিলেন বলে জানা গিয়েছে। তার পরিবারের অভিযোগ, রাতে ভাত খেতে বসেছিলেন উত্তম। এ সময় একদল লোক বাড়িতে ঢুকে হামলা চালায়।

নিহতের পরিবারের লোকজন জানিয়েছেন, উত্তমকে টেনে হিঁচড়ে ঘর থেকে বের করে নিয়ে যায় দুষ্কৃতীরা। বাড়ির বাইরে একটি সাঁকোর কাছে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে। তারপর পেটে ছুরি বসিয়ে দেয়। তাদের অভিযোগ, একাধিক বার ছুরি দিয়ে কোপানো হয় উত্তমকে।

বিজেপির প্রায় ৩০-৩৫ জন দুষ্কৃতী মিলে হামলা চালায় বলে অভিযোগ উত্তমের পরিবারের। তারা জানান, হামলার পর গুরুতর আহত অবস্থায় মেদিনীপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় উত্তমকে। সেখানে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!