1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:৫২ অপরাহ্ন

মহিপুরে যুবলীগের উদ্যোগে করোনা মোকাবেলায় মাস্ক বিতরণ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

রাসেল কবির মুরাদ, কলাপাড়া (পটুয়াখালী) : কোভিট-১৯ মোকাবেলায় জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে মহিপুর থানা যুবলীগের আয়োজনে মহিপুর সাপ্তাহিক হাটে আসা মানুষজনের মাঝে মাস্ক বিতরণ ও সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।
মহিপুর থানা যুবলীগের আহবায়ক এএম মিজানুর রহমান বুলেট’র নেতৃত্বে বৃহস্পতিবার যুবলীগ কর্মীরা মহিপুর সাপ্তাহিক বাজারসহ মহাসড়কে চলাচলরত মটোরবাইক, অটোরিক্সা ও অটোভ্যান চালকসহ চলাচলরত বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মাঝে এ মাস্ক বিতরণ করেন। এসময় করোনা মহামারির প্রাদুর্ভাব থেকে বাচঁতে সকলকে সরকারের দেয়া কঠোর নির্দেশনা মেনে চলার আহবান জানানো হয়। মহামারির এ প্রাদুর্ভাব থেকে নিজেদের রক্ষা করতে পারিবারিক সুরক্ষার তাগিদ দেন যুবলীগ নেতাকর্মীরা।
মহিপুর থানা যুবলীগ আহবায়ক মিজানুর রহমান বুলেট আকন জানান, কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে মাস্ক বিতরণসহ কোভিট-১৯ এর সকল কার্যক্রমে মাঠে জনগণের পাসে আছি এবং থাকব ইনশাল্লাহ। এ সময় মহিপুর সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফেরদৌস হাওলাদার, যুবলীগ নেতা ছিদ্দিক মোল্লাসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!