1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন

ফুলবাড়ীতে করোনা সংক্রমণ প্রতিরোধে করণীয় শীর্ষক মতবিনিময় সভা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) : দিনাজপুরের ফুলবাড়ীতে বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা প্রশাসন আয়োজিত শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের নিয়ে কোভিট -১৯ সংক্রমণ প্রতিরোধে করণীয় শীর্ষক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাড: মো: মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
তিনি বলেন, আপনারা নিজ নিজ প্রতিষ্ঠান ও সংগঠনের প্রধানগণ তাদের নিজেদের মধ্যে মতবিনিময় করে কাজ করুন। বাজার থেকে কেনা সার্জিক্যাল মাস্ক ব্যাবহার না করে কাপড় দিয়ে মাস্ক তৈরী করে নিজেরাও ব্যাবহার করুন অন্যদেরও পরতে উদ্বুদ্ধ করুন। এতে একদিকে সাশ্রয় হবে অন্যদিকে নিরাপদ থাকবেন। কারণ সার্জিক্যাল মাস্ক ওয়ানটাইম, এটি একদিনের বেশি পরা যায় না। এভাবে আমরা আমাদের এলাকার মানুষকে শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে পারবো বলে আমি মনে করি। যা সারা দেশে দৃষ্টান্ত হবে। করোনা মোকাবেলা বর্তমানে আমাদের বড় চ্যালেঞ্জ। সে জন্য তিনি সকল শ্রেণী-পেশার মানুষকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসার আহব্বান জানান।
সভায় উপজেলা নির্বাহী অফিসার মো: রিয়াজ উদ্দিন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান মো: আতাউর রহমান মিল্টন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: মশিউর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: নিরু ছামছুন্নাহার, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: হাছিনা ভূইয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: সমশের আলী মন্ডল, থানার অফিসার্স ইনচার্জ ওসি ফখরুল ইসলাম।

এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!