1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনায় নিহত ব্যাংক কর্মকর্তার দাফন সম্পন্ন

  • আপডেট টাইম :: বুধবার, ২১ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত সোনালী ব্যাংক ফুলপুর শাখার প্রিন্সিপাল অফিসার মো. জুবায়েদ হোসেন বুলবুল’র দাফন সম্পন্ন হয়েছে।
সোমবার (১৯ এপ্রিল) বাদ জহুর তার গ্রামের বাড়ি ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকার ৩০ ওয়ার্ডের কিসমত সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।
জানাজায় তার দীর্ঘদিনের বন্ধু, আত্মীয়, সোনালী ব্যাংকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, সামাজিক ও রাজনৈতিক দলের মানুষ তার নানা কাজের স্মৃতিচারণ করেন।
জুবায়েদ হোসেন বুলবুল’র মৃত্যুতে তার কর্মস্থল ফুলপুরে শোকের ছায়া নেমে এসেছে। তিনি তার কাজে সহজেই মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার।
উল্লেখ্য, গত রবিবার সোনালী ব্যাংকের কার্যক্রম শেষে স্কুটি বাইক দিয়ে গ্রামের বাড়ি ফেরার পথে (ময়মনসিংহ-মুক্তাগাছা) সড়কের পাঁচ মাইল নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়াভাবে আসা একটি মোটরসাইকেল তার স্কুটি বাইক’কে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়দের সহযোগীতায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে বিকেল ৪টা ৩০ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ খবর ছড়িয়ে পড়লে ময়মনসিংহ সোনালী ব্যাংক এর কর্মকর্তাগণ, তার বন্ধুবান্ধব ও আত্মীয়-স্বজনরা মেডিকেল কলেজে ছুটে যান। এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।
সাবেক উপ-সহকারী কৃষি কর্মকর্তা আলহাজ্ব শামছুদ্দিন এর তৃতীয় ছেলে মো. জুবায়েদ হোসেন বুলবুল। মৃত্যুকালে তিনি তার ছোট দুই কণ্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
জুবায়েদ এর ছোট ভাই সাংবাদিক মাজহারুল ইসলাম মিশু তার ভাইয়ের মাগফেরাতের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!