1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

কলাপাড়ায় অপহরণের ৯ দিনেও উদ্ধার হয়নি এ্যানি, শিক্ষার্থীদের মানববন্ধন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় এসএসসি পরীক্ষার্থী এ্যানি আক্তার (১৪) ৯ দিনেও উদ্ধার হয়নি। এর প্রতিবাদে মানববন্ধন করেছে তার সহপাঠী শিক্ষার্থীরা।
বুধবার দুপুরে ধানখালী ইউনিয়নের লোন্দা হাফিজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয় মাঠে মানববন্ধন করে তারা। এসময় বক্তব্য রাখেন- অপহৃত শিক্ষার্থীর পিতা রাজিব মৃধা, লোন্দা হাফিজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রুনা লায়লা, ইউপি মেম্বার রাসেল মৃধা, দশম শ্রেণীর শিক্ষার্থী তানজিলা, কবিতা ও আহসান দুয়ারী প্রমুখ। বক্তারা ওই শিক্ষার্থীকে উদ্ধারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
জানা গেছে, অপহৃতা শিক্ষার্থী এ্যানি লোন্দা হাফিজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী। সে ২০ জানুয়ারী প্রাইভেট পড়তে যাওয়ার সময় অপহরণ হয়। চরম উৎকণ্ঠার মধ্য দিয়ে দিন পার করছে ওই শিক্ষার্থীর পরিবার।
এ্যানির পিতা রাজিব মৃধা জানান, স্কুলে আসা যাওয়ার পথে প্রায়ই মেয়েকে উত্ত্যক্ত করতো একই এলাকার রুবেল ও তার সহযোগীরা। এ বিষয়টি রুবেলের পরিবারকে জানানো হলে ক্ষুদ্ধ হয়ে রুবেল ২০ জানুয়ারি এ্যানিকে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়।
তার পিতা আরো বলেন, আর ক’দিন বাদেই মেয়ের এসএসসি পরীক্ষা। এ অবস্থায় মেয়ে কোথায়, কিভাবে আছে জানেন না তারা।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় কলাপাড়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে। মামলার দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। অপহৃত শিক্ষার্থী এ্যানিকে উদ্ধারের চেষ্টা চলছে।
– রাসেল কবির মুরাদ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com