1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

দুঃসময়ে আনুর পাশে বেলামকোন্দা

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০

বিনোদন ডেস্ক : দক্ষিণী সিনেমার অভিনেত্রী আনু এমানুয়েল। ২০১১ সালে মালায়ালাম সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপর তামিল, তেলেগু ভাষার বেশ কিছু সিনেমা উপহার দেন। এসব সিনেমায় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা পবন কল্যাণ, আল্লু অর্জুন, নানির সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন।

অনেক দিন ধরেই বড় কোনো প্রজেক্টে কাজের সুযোগ হচ্ছিল না এই নায়িকার। শুধু তাই নয়, অনেক নায়কই তার সঙ্গে অভিনয় করতে রাজি হচ্ছিলেন না। অভিনয় ক্যারিয়ারে অনেকটা দুঃসময় পার করছেন আনু। এই দুঃসময়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন দক্ষিণী সিনেমার আরেক জনপ্রিয় অভিনেতা বেলামকোন্দা শ্রীনিবাস।

ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, যখন আনুর সঙ্গে কোনো নায়ক অভিনয় করতে আগ্রহ দেখাচ্ছে না। ঠিক তখন বেলামকোন্দা তাকে অভিনয়ে ফিরিয়ে আনলেন। সন্তোষ শ্রীনিবাস পরিচালিত বেলামকোন্দার পরবর্তী সিনেমায় দ্বিতীয় নায়িকার ভূমিকায় অভিনয় করবেন আনু এমানুয়েল। এতে প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করবেন নব্য নাতেশ।

আনু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নামা বেটু পিল্লাই’। গত বছরের সেপ্টেম্বরে মুক্তি পায় এটি। ৪০ কোটি রুপি বাজেটের সিনেমাটি পরিচালনা করেন পন্ডিরাজ। বক্স অফিসে এটি আয় করে ৭৬ কোটি রুপি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!