1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

জাতীয় শোক দিবসে ফুলবাড়ী প্রেসক্লাবের আলোচনা সভা ও দোয়া মাহফিল

  • আপডেট টাইম :: সোমবার, ১৬ আগস্ট, ২০২১

আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) : দিনাজপুরের ফুলবাড়ীতে স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে ফুলবাড়ী প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সকাল সাড়ে ১০ টায় ফুলবাড়ী প্রেসক্লাবের কার্যকরী সদস্য আশরাফ পারভেজের সঞ্চালনায় সভাপতি ও দৈনিক দেশ মা সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু’র সভাপতিত্বে আয়োজিত সভায় (ভার্চুয়ালি) বক্তব্য রাখেন দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রিয়াজ উদ্দীন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান। এছাড়াও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, সাংগঠনিক সম্পাদক ফিজারুল ইসলাম ভুট্টু, যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত মন্ডল, কোষাধ্যক্ষ আনন্দ কুমার গুপ্ত প্রমুখ।

সকাল ৯ টায় ফুলবাড়ী প্রেসক্লাব পক্ষ থেকে ফুলবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। সভার শুরুতে ১৫ আগস্টের শহীদদের প্রতি শ্রদ্ধা ও তাঁদের রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।
সভার শেষে মোনাজাত পরিচালনা করেন ফুলবাড়ী প্রেসক্লাবের প্রকাশনা সম্পাদক ডা. সোলাইমান মণ্ডল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সব শহীদ, জাতীয় চার নেতা, মুক্তিযুদ্ধ, ভাষা আন্দোলনসহ ন্যায় প্রতিষ্ঠার সংগ্রামে সব শহীদের মাগফেরাত কামনা করা হয়। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি দেশ ও জনগণের কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!