1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৫ অপরাহ্ন

নামি রেস্তোরাঁর মালিক যেসব তারকা

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : অভিনয়ের পাশাপাশি বলিউডের অনেক তারকাই ব্যবসায় নাম লিখিয়েছেন। এ তালিকা মোটেও ছোট নয়। তবে বলিউডের বেশ কজন তারকা অভিনয়শিল্পী বাণিজ্যিকভাবে প্রতিষ্ঠা করেছেন রেস্তোরাঁ। সেবা ও দারুণ পরিবেশের জন্য খ্যাতিও কুড়িয়েছে রেস্তোরাঁগুলো। কয়েকজন বলিউড তারকার নামি রেস্তোরাঁ নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

শিল্পা শেঠি: অভিনেত্রী শিল্পা শেঠি যে রান্না করতে ভালোবাসেন তা কারো অজানা নয়। ভোজনরসিক হিসেবেও শিল্পার নাম রয়েছে। সেখান থেকেই স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে ব্যবসায়ী উদ্যোগ গ্রহণ করেন শিল্পা। তারই ধারাবাহিকতায় এই অভিনেত্রী প্রতিষ্ঠা করেন ‘ক্লাব রয়্যালিটি’ নামে একটি রেস্তোরাঁ। এটি মুম্বাইয়ের বিখ্যাত একটি রেস্তোরাঁ। ভারত ও ইউরোপিয়ান রান্নার মিশেল যেমন এই রেস্তোরাঁয় পাওয়া যায়, তেমনি এই রেস্তোরাঁর পরিবেশও মন জয় করেছে ভোজনরসিকদের।

প্রিয়াঙ্কা চোপড়া: বিশ্বসুন্দরীর মঞ্চ থেকে বলিউড—সব মঞ্চেই সেরা প্রিয়াঙ্কা চোপড়া। পাড়ি জমিয়েছেন হলিউডেও। সেখানেও নিজের পদচিহ্ন এঁকেছেন তিনি। আপাতত স্বামীর সঙ্গে মার্কিন মুলুকে সংসার পেতেছেন এই তারকা। নিউ ইয়র্কে ‘সোনা’ নামে একটি রেস্তোরাঁ চালু করেছেন প্রিয়াঙ্কা। গত ৬ মার্চ রেস্তোরাঁটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। ওই সময়ে প্রিয়াঙ্কা বলেছিলেন—‘ভারতীয় খাবারের প্রতি ভালোবাসা থেকেই এটি চালু করেছি। ভারতীয় খাবারের যে আস্বাদ পেতে পেতে বড় হয়েছি, তারই প্রতিরূপে গড়ে তোলার প্রয়াস এটি।’

চাঙ্কি পাণ্ডে: মুম্বাইয়ের খার ওয়েস্টে অবস্থিত ‘এলবো রুম’ নামের রেস্তোরাঁটি। অনেকেই শুনে থাকবেন এর নাম। আর এই রেস্তোরাঁর মালিক বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডে। মুম্বাইয়ের সন্ত কুটির অ্যাপার্টমেন্টে চাঙ্কি এই রেস্তোরাঁটি প্রতিষ্ঠা করেছেন। ২০০৯ সাল থেকে এখন পর্যন্ত মুম্বাইবাসীর পছন্দের তালিকায় রয়েছে এই রেস্তোরাঁ। এই রেস্তোরাঁর বিশেষ বৈশিষ্ট ভালো সুন্দর পরিবেশ। শান্ত, ধীর-স্থির পরিবেশ চাইলে, আপনিও ঘুরে আসতে পারেন রেস্তোরাঁটি।

ববি দেওল: বলিউড অভিনেতা ববি দেওলের একটি রেস্তোরাঁ রয়েছে। মুম্বাইয়ের আন্ধেরির ওয়েস্টের ফান রিপালিকে অবস্থিত এটি। ‘সাম প্লেস এলস’ নামের এ রেস্তোরাঁটি মুম্বাই থেকে কলকাতা পর্যন্ত ব্যাপকভাবে চর্চিত। এখানকার খাবারের মান খুবই উন্নত।

অর্জুন রামপাল: বলিউড হটশট অর্জুন রামপালের একটি রেস্তোরাঁ রয়েছে। এটি মুম্বাইতে নয়, দিল্লির কৌটিল্য মার্গের, চাণক্যুপুরী এলাকায় অর্জুন রামপালের রেস্তোরাঁটি। ২০০৯ সাল থেকে চলছে এটি। রেস্তোরাঁর নাম ‘হোটেল সম্রাট’। দিল্লির অন্যতম বিলাসবহুল রেস্তোরাঁ এটি।

সুনীল শেঠি : বলিউড অভিনেতা সুনীল শেঠির ‘এইচ টুও’ নামে মুম্বাইয়ে একটি রেস্তোরাঁ রয়েছে। মুম্বাইয়ের খার টেলিফোন অফিসের পাশে অবস্থিত এটি। এখানে নিজের খাবারের প্রতি লোভ ও ভালোবাসাকে তিলে তিলে জায়গা করে দিয়েছেন এই বলিউড তারকা। এখানকার আইস টি বিখ্যাত। এছাড়াও রেস্তোরাঁর পরিবেশে মুগ্ধতা প্রকাশ করেছেন ক্রেতারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!