1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে বিপদে পাঞ্জাব অলরাউন্ডার

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক : এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিতই পাওয়া যায় তারকা ক্রিকেটারদের উপস্থিতি। নিজেদের যেকোনো মুহূর্তের ছবি বা আপডেট ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রামে দিয়ে থাকে ক্রিকেটার তথা ক্রীড়াবিদরা। এবার তা করতে গিয়েই ফেঁসে যেতে পারেন পাঞ্জাব কিংসের অলরাউন্ডার দীপক হুদা।

মঙ্গলবার ছিলো রাজস্থান রয়্যালস ও পাঞ্জাব কিংসের মধ্যকার ম্যাচ। সেই ম্যাচের ছয় ঘণ্টা আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্ট্রাগ্রামে নিজের একটি হেলমেট পরা ছবি আপলোড করেন দীপক। যা নিয়ে এখন রীতিমতো তদন্ত করার কথা ভাবছে ভারতীয় ক্রিকেট বোর্ডের অ্যান্টি করাপশন ইউনিট।

সেই ছবির ক্যাপশনে দীপক লিখেছিলেন, ‘এই আমরা চললাম।’ এরপর বেশ কিছু হ্যাশট্যাগ দেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, পাঞ্জাবের জার্সি গায়ে হেলমেট পরে বসে আছেন দীপক। এই ছবি নিয়ে কোনো সমস্যা নেই। কিন্তু সমস্যা দেখা দিয়েছে ছবিটি পোস্ট করার সময়কে ঘিরে।

মূলত ম্যাচের দিন খেলার শুরুর আগে ম্যাচের বিষয়ে কোনো কিছু বাইরে জানানোর নিয়ম নেই। কিন্তু এই ছবিটি পোস্ট করার মাধ্যমে ম্যাচের মূল একাদশে থাকার বার্তা বাইরে দিয়ে দিয়েছেন দীপক। পরে সত্যিই একাদশে ছিলেন তিনি এবং করেন যাচ্ছেতাই পারফরম্যান্স।

রাজস্থানের ২ রানে নাটকীয় জয়ের ম্যাচটিতে বল হাতে ২ ওভারে ৩৭ রান খরচ করেন দীপক হুদা। পরে শেষ ওভারে ব্যাটিংয়ে নেমে ২ বল খেলেও কোনো রান করতে পারেননি তিনি। ম্যাচের আগে ছবি পোস্ট করে একাদশে থাকার বার্তা এবং ম্যাচে নেমে এমন পারফরম্যান্সের কারণেই মূলত বিপদে পড়ে গেছেন তিনি।

বিসিসিআইয়ের অ্যান্টি করাপশন ইউনিটের এক কর্মকর্তা বার্তাসংস্থা এএনআইকে নিশ্চিত করেছেন, তারা এই পোস্ট খতিয়ে দেখবে। তার ভাষ্য, ‘অ্যান্টি করাপশন ইউনিট এটি দেখবে। আমাদের নীতিমালায় বলা আছে, দলের গঠন নিয়ে কোনো কথা যেন না আসে। সোশ্যাল মিডিয়ায় কী কী করা যাবে আর কী কী করা যাবে না, সে ব্যাপারেও গাইডলাইন দেয়া আছে।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!