1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত ঘুমের ঘোরে একা ঘরে পুড়ে অঙ্গার হলেন বৃদ্ধা হেলিকপ্টার দুর্ঘটনা: জীবিত উদ্ধারের আশা কমছে রাইসির বান্দরবানে যৌথবাহিনীর সঙ্গে গোলাগুলিতে ৩ কেএনএফ সদস্য নিহত বান্দরবানে ব্যাংক ডাকাতি ও সরকারি অস্ত্র লুটের প্রতিবাদে মানববন্ধন কেএনএফের নারী শাখার সমন্বয়কসহ দুজনকে কারাগারে প্রেরণ

প্রতিপক্ষের ওপর ফের ধ্বংসলীলা চালালো বায়ার্ন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

স্পোর্টস ডেস্ক : রোববার বুন্দেসলিগায় বায়ার লেভারকুসের বিপক্ষে মাত্র ৭ মিনিটের ব্যবধানে চারটি গোল করেছিল বায়ার্ন মিউনিখ। প্রতিপক্ষের ওপর নির্মম সেই ধ্বংসলীলা আরও একবার চালাতে দেখা গেলো লেভানডস্কি-সানেদের।

চ্যাম্পিয়নস লিগে গ্রুপ ‘ই’-এর ম্যাচে গতকাল রাতে বেনফিকাকে ৪-০ গোলে হারায় বায়ার্ন মিউনিখ। আর এই চারটি গোল বাভারিয়ানরা করে মাত্র ১২ মিনিটের ব্যবধানে। ধ্বংসযজ্ঞের শুরুটা লেরয় সানের। আর বেনফিকার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন রবার্ট লেভানডস্কি।

বার্সেলোনাকে আগের ম্যাচে হারিয়ে দেওয়া বেনফিকা ঘরের মাঠ এস্তাদিও দা লুজে বায়ার্নকে প্রায় ৭০ মিনিটের মতো আটকে রেখেছিল। এরপরই চরম আক্রমণাত্মক ফুটবল খেলা বায়ার্ন ছোটায় গোলের বান। সানে ৭০ এবং ৮৪ মিনিটে দুটি গোল করেন।

মাঝে ৮০ মিনিটে আত্মঘাতী গোল করেন এভারটন সোয়ারেস। ৮২ মিনিটে স্কোরশিটে নাম তোলেন লেভানডস্কি। লিওনেল মেসি, জর্জিনহোদের সঙ্গে ব্যালন ডি’অর জয়ের দৌড়ে থাকা এই পোলিশ তারকার চলতি মৌসুমে এটা ছিল ১৬তম গোল।

বায়ার্নের জয়ের রাতে এবারের চ্যাম্পিয়নস লিগে প্রথম জয়ের মুখ দেখেছে বার্সেলোনাও। ন্যু ক্যাম্পে কাল ডিনামো কিয়েভকে ১-০ গোলে হারিয়েছে বার্সা। ম্যাচের একমাত্র গোলটি করেন ডিফেন্ডার জেরার্ড পিকে। ৩৬ মিনিটে জর্দি আলবার ক্রস ভলিতে জালে জড়ান পিকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!