1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

আদাবরের বাসা থেকে ৩ বোন নিখোঁজ

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

ঢাকা: রাজধানী আদাবরের খালার বাসা থেকে দুই এসএসসি পরীক্ষার্থীসহ তিন বোন নিখোঁজ হয়েছেন। এরপর থেকে তাদের আর খোঁজ মিলছে না। এ ঘটনায় নিখোঁজদের স্বজনরা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

শুক্রবার (১৯ নভেম্বর) সকালে আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহীদুজ্জামান রাইজিংবিডিকে এতথ্য নিশ্চিত করেন। নিখোঁজ তিন বোন হলেন খাদিজা আরা, জয়নব আরা ও রকেয়া।

পুলিশ ও নিখোঁজদের স্বজনদের সঙ্গে আলাপে জানা গেছে, বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে আদাবর শেখেরটেকের খালার বাসা থেকে তিন বোন একসঙ্গে বের হন। এ ঘটনায় নিখোঁজদের খালা সাজেদা নওরিন বাদি হয়ে থানায় জিডি করেছেন। তারা বাসায় থাকাকালীন মোবাইল ব্যবহার করত না। একসঙ্গে বের হওয়ার সময় কোন মোবাইলও তারা সঙ্গে নেয়নি। তবে তিনজন টিকটকের সঙ্গে জড়িত ছিল।

পুলিশ সূত্র জানায়, টিকটকের ভিডিও তৈরির কোন যোগসাজশে তারা বাসা থেকে বেরিয়ে গেছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তাদের অবস্থান শনাক্ত ও উদ্ধারের পর নিশ্চিত হওয়া যাবে নিখোঁজ হওয়ার কারণ।

ভুক্তভোগীদের খালা নওরিন গণমাধ্যমকে বলেন, ‘বড় বোনের মৃত্যুর পর ভগ্নিপতিও বিয়ে করেছেন। এ কারণে ভাগ্নিরা ছোট বোনের খিলগাঁও বাসায় থাকতো। এসএসসি পরীক্ষা শুরু হওয়ায় আমি বড় বোনের মেয়েদের আমার কাছে এনে রাখি।‘

ওসি শহীদুজ্জামান বলেন, ‘ঘটনার পর ওই বাসা ও আশপাশ থেকে ক্লোস সার্কিট ক্যামেরার (সিসিটিভি) ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ফুটেজ দেখে প্রাথমিকভাবে মনে হচ্ছে তারা স্বেচ্ছায় বাসা থেকে বেরিয়ে গেছে। তারপরও পুলিশের সঙ্গে বিভিন্ন গোয়েন্দা সংস্থা নিখোঁজ তিন বোনকে ফিরিয়ে আনতে তৎপরতা শুরু করেছে।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com