1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:১৫ অপরাহ্ন

ঢাকায় আসছেন পার্নো মিত্র

  • আপডেট টাইম :: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র। ‘ডুব’- এর পর আবারও বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। সেই সিনেমার অভিনয়ে যোগ দিতে ১২ ডিসেম্বরে তিনি আসছেন ঢাকায়।

সরকারী অনুদান প্রাপ্ত সিনেমা ‘বিলডাকিনী’ -তে অভিনয় করবেন পার্নো। তার ঢাকায় আসার বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক ফজলুল কবীর তুহিন।

তিনি বলেন, ‘১২ ডিসেম্বরে ঢাকায় এসে সেদিনই রাজশাহী চলে আসবেন পার্নো। ১৩ তারিখ থেকে নওগাঁ জেলা বিভিন্ন লোকেশনে শুটিং করবো। সব প্রস্তুতি নিচ্ছি।’

‘বিলডাকিনী’ সিনেমায় পার্নো মিত্রের বিপরীতে থাকবনে অভিনেতা মোশাররফ করিম।

কথাসাহিত্যিক নূরদ্দিন জাহাঙ্গীর উপন্যাস ‘বিলডাকিনী অবলম্বনে তৈরি করা হয়েছে এ সিনেমার চিত্রনাট্য। ২০১৯-২০২০ অর্থ বছরে অনুদান পাওয়া ছবিটিতে উঠে আসবে নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প। ছবিটি সরকারি অনুদানের পাশাপাশি সহযোগী প্রযোজনায় থাকবে ডাটা সলিউশন।

এদিকে পরিচালক ফজলুল কবীর তুহিন এর আগে ২০১৯-২০২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত ‘গাঙকুমারী’ সিনেমা শুটিং শেষ করেছেন। এতে অভিনয় করেন তারিক আনাম খান, মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই প্রমুখ।

প্রসঙ্গত, কলকাতার অভিনেত্রী পার্নো মিত্রকে ‘বেডরুম’, ‘দত্ত ভার্সেস দত্ত’, ‘অপুর পাঁচালী’, ‘রাজকাহিনী’র মতো সিনেমায় দেখা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!