1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নালিতাবাড়ীতে ছাগলে ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর র‌্যাবের ১২তম মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম থাইল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়লেন প্রধানমন্ত্রী উৎপাদন বাড়লেও হাজার মেগাওয়াট ছাড়িয়ে লোডশেডিং নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ ১১ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা নালিতাবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ ও ভিডিও প্রকাশের মামলায় যুবক গ্রেফতার স্থানীয় এমপি বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় প্রার্থীতা প্রত্যাহার বিএফইউজের সম্পাদক শিবলী সাদিক’র সাথে ঝিনাইগাতীর সাংবাদিকদের মতবিনিময় বান্দরবানে কেএনএফ সংশ্লিষ্টতার সন্দেহে এক নারীসহ আরও ৭জন কারাগারে নান্দাইলে খুন করে উল্লাস খুনিদের, লাশ আনার জন্য পরিবারকে বার্তা

ম্যারাথন শেষ করেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে

  • আপডেট টাইম :: শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

স্পোর্টস ডেস্ক : চট্টগ্রাম সিটি হাফ ম্যরাথন দৌড় শেষ করে অসুস্থ হয়ে মৃত্যুবরণ করেছেন পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি মরহুম মোয়াজ্জেম হোসেন সুলতান মিয়ার ছোট ছেলে গহর জামিল টুটু (৪৪)।

গহর জামিল টুকু পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের ৯৩ ব্যচের শিক্ষার্থী ছিলেন। এছাড়া তিনি পটুয়াখালী সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

সাম্প্রতিক বছরগুলোতে টুকু দেশের বিভিন্ন এলাকায় অনুষ্ঠিত ম্যরাথনে অংশগ্রহণ করেন। আজ (শুক্রবার) ভোর ৬টায় পতেঙ্গা সমুদ্রসৈকতের মেরিন ড্রাইভে ঠিক তেমনই এক হাফ ম্যারাথনে অংশ নিয়েছিলেন তিনি।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে টিম চট্টগ্রামের আয়োজিত এ ম্যারাথনে সৈকত থেকে হালিশহর পর্যন্ত ১০ দশমিক ৫৫ কিলোমিটার পথ গিয়ে ইউটার্ন নিয়ে মোট ২১ দশমিক ১ কিলোমিটার হাফ ম্যারাথন পুরোটাই শেষ করেছিলেন টুকু।

এমনকি ম্যারাথন শেষ করে নিজ জেলা পটুয়াখালী লেখা ফেস্টুন তুলে ধরে উচ্ছ্বাসও প্রকাশ করেন তিনি। এর পরপরই মাটিতে লুটিয়ে পড়েন টুকু। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু বাঁচানো যায়নি তাকে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর খবরে পটুয়াখালীতে শোকের ছায়া নেমে এসেছে।

পটুয়াখালী পৌরসভা, পটুয়াখালী প্রেসক্লাব, সেইভসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

শনিবার বাদ জোহর পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!