1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

খালেদা জিয়া ও তারেক রহমান অবিচারের শিকার : নজরুল ইসলাম খান

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

ঢাকা: বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান অবিচারের শিকার বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

রোববার (১২ জুন) বিকাল ৩টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর—রুনি মিলনায়তনে বাংলাদেশের সাম্যবাদী দল (মাঃ—লেঃ) এর উদ্যোগে সাম্যবাদী দলের সাবেক সাধারণ সম্পাদক কমরেড আব্দুর রউফ—এর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি করেন।

বাংলাদেশের সাম্যবাদী দল (মাঃ—লেঃ) এর সাধারণ সম্পাদক ডাঃ সৈয়দ নুরুল ইসলামের সভাপতিত্বে স্মরণসভায় আরো বক্তব্য রাখেন জাতীয় দলের চেয়ারম্যান এড. সৈয়দ এহসানুল হুদা, নাগরিক পরিষদের আহ্বায়ক মোহাম্মদ শামসুদ্দীন, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, কমরেড আব্দুর রউফ—এর কনিষ্ঠ পুত্র জসিম উদ্দিন, সাম্যবাদী দলের পলিটব্যুরোর সদস্য কমরেড মেহবুব মিয়া, কেন্দ্রীয় সদস্য নুরুদ্দিন ঢালী, বাবু লাল মন্ডল, বাংলাদেশ ধ্রুব তারা সাংষ্কৃতিক জোটের নেতা আব্দুল গণি খান, শ্রমিক নেতা কমরেড সুমন হাওলাদার, কৃষক নেতা মোঃ শাহআলম প্রমুখ।

সভায় নজরুল ইসলাম খান বলেন, জনগণকে রক্ষা করতে হলে এই সরকারকে বিদায় করতে হবে। দলমত, জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলকে রাজপথে নামতে হবে। যে টাকা তসরুপের জন্য খালেদা জিয়াকে দায়ী করা হয়েছে তা এখন কয়েক গুণ বেড়ে ঐ একাউন্টেই জমা আছে। খালেদা জিয়ার বিরুদ্ধে যিনি রায় দিয়েছেন তিনি প্রমোশন পেয়েছেন। আর তারেক রহমানে যিনি খালাস দিয়েছিলেন তাঁকে মালয়েশিয়াতে দেশান্তরিত হতে হয়েছে।

স্মরণ সভায় অন্যান্য বক্তারা ডান—বাম সকলকে ঐক্যবদ্ধ ভাবে অনির্বাচিত সরকার পতনে রাজপথে আন্দোলন করার আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!