1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাবিতে ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতরা শনাক্ত, ৫ জনই ছাত্রদলকর্মী ছাত্রলীগের সাবেক নেতা শামীম হত্যায় জাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার ঢাবিতে যুবক হত্যা : আটক ৫ শিক্ষার্থীর দুজন ছাত্রলীগের পদধারী ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত শ্রীবরদীতে ওসি’র বিরুদ্ধে মৌন মিছিল শেখ হাসিনাকে ভারতেই রাখার পরামর্শ রনিল বিক্রমাসিংহের ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ : আসিফ নজরুল নেতানিয়াহুকে হত্যায় ইসরায়েলিকে নিয়োগ ইরানের! সন্দেহভাজন গ্রেপ্তার মানুষটার শরীর দেখে আবরার ফাহাদের কথা মনে পড়েছে : সারজিস “ঢাকা ও জাহাঙ্গীরনগরে হত্যার বিষয়টি দুঃখজনক, দ্রুত ব্যবস্থা নিতে হবে”

নাকুগাঁও স্থল-শুল্ক বন্দর দিয়ে যাত্রী পারাপারে নিষেধাজ্ঞা

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৩ মার্চ, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : করোনা ভাইরাস সতর্কতায় শেরপুরের নাকুগাঁও স্থল-শুল্ক বন্দর দিয়ে ভারতগামী যাত্রী পারাপারে নিষেধাজ্ঞা আরোপ করেছে ইমিগ্রেশন কর্তৃপক্ষ।
নাকুগাঁও স্থল-শুল্ক বন্দর ইমিগ্রেশন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. মাসুদ আহমেদ জানান, ১৩ মার্চ শুক্রবার থেকে দেশের অন্যান্য বন্দরের মতো এ বন্দর দিয়েও পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত যাত্রী পারাপার বন্ধ ঘোষনা করা হয়েছে।
এদিকে, ইটালি ফেরত দুইজন ও চীন ফেরত এক প্রবাসীকে নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রেখেছে জেলা স্বাস্থ্য বিভাগ। করোনা সম্পর্কে সচেতনতা বাড়াতে জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকে লিফলেট বিরতণ এবং মাইকিং করা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com