1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

সিরিজ নির্ধারণী ম্যাচ খেলতে বিমানযোগে গায়ানায় বাংলাদেশ

  • আপডেট টাইম :: সোমবার, ৪ জুলাই, ২০২২

স্পোর্টস ডেস্ক : সেন্ট লুসিয়া থেকে ফেরিযোগে আটলান্টিক পাড়ি দিয়ে ডমিনিকায় এসেছিল বাংলাদেশ ক্রিকেট দল। এ সময় অসুস্থ হয়ে পড়েন বেশ কয়েকজন ক্রিকেটার। ডমিনিকায় টি-টোয়েন্টি সিরিজের দুই ম্যাচ শেষে এবার লাল সবুজের প্রতিনিধিদের নতুন ঠিকানা গায়ানা। সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজ এখানেই হবে।

সোমবার (০৪ জুলাই) বাংলাদেশ দল বিমানযোগে গায়ানাতে পৌঁছায়। এর আগে উইন্ডিজ ক্রিকেট বোর্ডের আমন্ত্রণে ফেরিতেই সেন্ট লুসিয়া থেকে ডমিনিকা যেতে হয়েছিল। এবার আর সেই পথে হাঁটেনি বাংলাদেশ।

৭ জুলাই বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় শুরু হবে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ। সিরিজ বাঁচাতে হলে বাংলাদেশকে এই ম্যাচে জিততেই হবে। ডমিনিকায় প্রথম ম্যাচ বৃষ্টিতে বাতিল হয়েছিল। আর দ্বিতীয় ম্যাচ বাংলাদেশ হারে ৩৫ রানে। তাই তৃতীয় ম্যাচে জয় ছাড়া কোনো বিকল্প নেই।

টি-টোয়েন্টিতেও ব্যাটসম্যানদের ব্যর্থতা ফুটে উঠেছে। শুরুতে দ্রুত উইকেট হারানোর পর আর লড়াই করা সম্ভব হয়ে ওঠে না। টি-টোয়েন্টি সিরিজ বাঁচাতে হলে মাহমুদউল্লাহর দলকে সেরাটাই নিংড়ে দিতে হবে।

গায়ানায় শেষ টি-টোয়েন্টির পর ঈদের দিন (১০ জুলাই) থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। সিরিজের বাকি দুটি ম্যাচ হবে ১৩ ও ১৬ জুলাই। সবগুলো খেলা শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!