1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:০৬ অপরাহ্ন

এশিয়া কাপে নেই বুমরাহ, ফিরলেন রাহুল-কোহলি

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

স্পোর্টস ডেস্ক : আসন্ন এশিয়া কাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট দল। ইনজুরির কারণে ছিটকে গেছেন তারকা পেসার জাসপ্রিত বুমরাহ। দলে ফিরেছেন সাবেক অধিনায়ক বিরাট কোহলি ও মারকুটে ওপেনার লোকেশ রাহুল। বোলিং ডিপার্টমেন্টে রয়েছে বেশ চমক।

কুঁচকির চোটে দীর্ঘদিন দলের বাইরে ছিলেন রাহুল। আর ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবুয়ের সফরের দল থেকে বিশ্রাম দেওয়া হয়েছে কোহলিকে। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এশিয়া কাপের পরপর হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপেও একই দল রাখা হবে।

মিডল অর্ডারে জায়গা ধরে রেখেছেন দীপক হুদা। তাকে জায়গা করে দিতে বাদ পড়েছেন শ্রেয়াস আইয়ার ও সানজু স্যামসন। তবে শ্রেয়াসকে রাখা হয়েছে স্ট্যান্ডবাই হিসেবে। ইয়ুজভেন্দ্র চাহালের সঙ্গে লেগস্পিনার হিসেবে দলে রাখা হয়েছে তরুণ রবি বিষ্ণুইকে।

পেস বোলিং ডিপার্টমেন্টে চোটের কারণে থাকছেন না জাসপ্রিত বুমরাহ ও হার্শাল প্যাটেল। মাত্র তিন বিশেষজ্ঞ পেসার ভুবনেশ্বর কুমার, আর্শদীপ সিং ও আভেশ খানকে নিয়ে এশিয়া কাপ খেলবে ভারত। সঙ্গে পেস বোলিং অলরাউন্ডার হিসেবে রয়েছেন হার্দিক পান্ডিয়া।

আগামী ২৮ আগস্ট দুবাইয়ে চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপের আসর শুরু করবে ভারত। গ্রুপে তাদের অন্য প্রতিপক্ষ আসবে বাছাইপর্ব খেলবে।

এশিয়া কাপে ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, রিশাভ পান্ত, দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবিন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, আর্শদীপ সিং, রবি বিষ্ণুই, আভেশ খান, দিপক হুদা, ইয়ুজবেন্দ্র চাহাল।

স্ট্যান্ডবাই: শ্রেয়াস আইয়ার, অক্ষর প্যাটেল ও দিপক চাহার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!