1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন

সহকর্মীর আলিঙ্গনে ভাঙল পাঁজর, ক্ষতিপূরণ চেয়ে আদালতে নারী

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

এক্সক্লুসিভ ডেস্ক : প্রিয় মানুষের সঙ্গে দেখা হলে জড়িয়ে ধরা বা আলিঙ্গন খুবই সাধারণ একটি ব্যাপার। কিন্তু সেই আলিঙ্গনের চাপে যদি কারো পাঁজরের হাড় ভেঙে যায়! সম্প্রতি চীনের হুয়ান প্রদেশে এরকমই একটি অদ্ভুত ঘটনা ঘটেছে।

নারী সহকর্মীর সঙ্গে কথা বলতে বলতে হঠাৎ তাকে জোরে আলিঙ্গন করেন তার পুরুষ সহকর্মী। সঙ্গে সঙ্গে প্রচণ্ড ব্যথা অনুভব করেন সেই নারী। বাড়িতে পৌঁছানোর পর তার অস্বস্তি বাড়তে থাকে। তবে শুরুতে বিষয়টিকে গুরুত্ব না দিয়ে বাড়িতেই প্রাথমিক চিকিৎসা শুরু করেন। কিন্তু দিন গড়ানোর সঙ্গে সঙ্গে ব্যথা বাড়তে থাকে। পাঁচ দিন পর হাসপাতালে যান ওই নারী। এরপর তার বুকের এক্স-রে করানো হলে বেরিয়ে আসো আসল ঘটনা। চিকিৎসকরা দেখেন, সেই নারীর ডান দিকের দু’টি ও বাঁ দিকের একটি পাঁজরের হাড় ভাঙা।

এদিকে অসুস্থ হওয়ায় অফিস থেকে ছুটি নেন ওই নারী। একে তো চিকিৎসা তারপর ওপর কাজে না যাওয়ায় তার আয় কমে যায়। আর্থিক ক্ষতির মুখে পড়েন তিনি। সুস্থ হওয়ার পর ওই সহকর্মীকে বিষয়টি জানালে সহকর্মী পাল্টা দাবি করেন যে— তার আলিঙ্গনের কারণে পাঁজর ভেঙেছে এর প্রমাণ কী? এরপরই সহকর্মীর বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে আদালতের শরণাপন্ন হন ওই নারী।

শেষ পর্যন্ত তার পক্ষেই রায় দিয়েছেন আদালত। সেই পুরুষ সহকর্মীকে ১০ হাজার ইউয়ান, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১ লাখ ৪০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দিয়েছেন। বিচারক রায়ে জানিয়েছেন, কোনো কাজ করতে ওই নারীর হাড় ভেঙেছে এমনটা প্রমাণ পাওয়া যায়নি। তাই প্রমাণ হয়, সমকর্মীর আলিঙ্গনেই এই দুর্ঘটনা ঘটেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!