1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

শ্রমিক ঐক্যপরিষদের সাথে মেয়র প্রার্থী জাহাঙ্গীরের মতবিনিময় সভা

  • আপডেট টাইম :: সোমবার, ২৩ মার্চ, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : নালিতাবাড়ীতে কর্মরত বাস চালক-শ্রমিকদের পেশাগত সংগঠন শ্রমিক ঐক্যপরিষদের নেতৃবৃন্দ ও সদস্যদের সাথে মতবিনিময় সভা করেছেন আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম বিএ।
রবিবার (২২ মার্চ) রাত নয়টার দিকে শহরের গড়কান্দাস্থ তার ব্যক্তিগত কার্যালয়ে এ মতবিনিময় সভা করা হয়। এসময় মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম ছাড়াও শ্রমিক ঐক্যপরিষদ নালিতাবাড়ীর সভাপতি আসলাম মিয়া, সহ-সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, শ্রমিক নেতা মতি মিয়া, স্বপন মিয়া, মোমিন মিয়া, মাসুদ মিয়া ও রবিন মিয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এসময় শ্রমিক নেতৃবৃন্দ বলেন, আপনি একজন বাস মালিক হিসেবে আমাদের কাছের মানুষ। কাজেই আপনাকে দলীয়ভাবে মনোনয়ন দেওয়া হলে অবশ্যই আমরা আপনার জন্য মনেপ্রাণে কাজ করব। আমরা বিশ্বাস করি দল আপনাকে মূল্যায়ন করবে এবং আপনি বিজয়ী হবেন।
মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, আমি একজন বাস মালিক হলেও কখনও শ্রমিকদের সাথে মালিকের আচরণে চলি নাই। সবসময় পাশাপাশি বসে মালিক-শ্রমিক সুসম্পর্ক বজায় রেখে কাজ করার চেষ্টা করেছি। আমার কাছে মালিক-শ্রমিকে ভেদাভেদ নেই। শ্রমিকের ঘাম-আন্তরিকতায়ই আমাদের ব্যবসা পরিচালিত হয়। কাজেই আপনারা যদি আমার জন্য কাজ করেন অবশ্যই আমি সফল হতে পারব ইনশাআল্লাহ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!