1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

মালয়েশিয়াকে পাত্তাই দিলো না পাকিস্তান

  • আপডেট টাইম :: রবিবার, ২ অক্টোবর, ২০২২

স্পোর্টস ডেস্ক : নারী এশিয়া কাপের তৃতীয় ম্যাচে মালয়েশিয়াকে গুঁড়িয়ে দিলো পাকিস্তান। সিলেটে অ্যাকাডেমি গ্রাউন্ডে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের বিব্রত করলেন তাদের বোলাররা। ৯ উইকেট হারিয়ে ২০ ওভারে মাত্র ৫৭ রানে মালয়েশিয়াকে থামিয়ে ৯ উইকেটে জিতে গেছে পাকিস্তান। ৯ ওভার খেলে মাত্র ১ উইকেটে ৬১ রান করে তারা।

মালয়েশিয়ার ব্যাটসম্যানদের মধ্যে কেবল দুজন দুই অঙ্কের ঘরে রান করেন। এলসা হান্টার অপরাজিত ছিলেন ২৯ রানে। ১১ রান করেন ওপেনার ওয়ান জুলিয়া। এরপরের সেরা ইনিংস নুর দানিয়া সিউহাদার অপরাজিত ৪ রান। পাঁচ ব্যাটসম্যান তো রানের খাতাই খুলতে পারেননি।

পাকিস্তানের পক্ষে ওমাইমা সোহেল সর্বোচ্চ ৩ উইকেট নেন ৩ ওভারে ১৯ রান দিয়ে। দুটি উইকেট পান তুবা হাসান। ৪ ওভারে ১৩ রান দেন তিনি এবং হন ম্যাচসেরা।

লক্ষ্যে নেমে ৬ ওভারে দলকে ৪৫ রান তুলে দিয়ে আউট হন ওপেনার সিদ্রা আমিন। ২৩ বলে ৫ চারে সর্বোচ্চ ৩১ রান করেন তিনি। মুনিবা আলীকে নিয়ে আর তিন ওভার খেলে পাকিস্তানকে জিতিয়ে মাঠ ছাড়েন অধিনায়ক বিসমাহ মারুফ। তিনি ৮ রানে ও মুনিবা ২১ রানে অপরাজিত ছিলেন।

এই পাকিস্তানকে সোমবার সকাল ৯টায় সামনে পাচ্ছে বাংলাদেশ। প্রথম ম্যাচে থাইল্যান্ডকে ৯ উইকেটে হারিয়ে শুরু করেছিল স্বাগতিক ও বর্তমান চ্যাম্পিয়নরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!