1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন

জেলা পুলিশের উদ্যোগে নকলায় ফার্মেসী ও দোকানে গোল বৃত্ত

  • আপডেট টাইম :: শনিবার, ২৮ মার্চ, ২০২০

নকলা (শেরপুর) : করোনা ভাইরাস প্রাদুর্ভাব প্রতিরোধে শেরপুরের নকলা পৌর শহরের হাসপাতাল, হলপট্টি ও নালিতাবাড়ি মোড়ের ফার্মেসি ও দোকানগুলোতে ক্রেতাদের ৩ ফুট দূরত্ব নিশ্চিতের গোল চিহ্ন একে দিয়েছে শেরপুর জেলা পুলিশ। আজ শনিবার (২৮ মার্চ) সকালে এ গোল বৃত্ত আঁকা হয়।
জানা যায়, দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমিত না হয় এবং সামাজিক সচেতনতা সৃষ্টি লক্ষ্যে সরকারে ঘোষিত সামাজিক দূরত্ব বজায় রাখার স্বার্থে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আমিনুল ইসলামের নেতৃত্বে নকলা থানা পুলিশ ফার্মেসীগুলোর সামনে এ গোল চিহ্ন একে দেন। ক্রেতারা যেন তিন ফুট দূরত্ব বজায় রেখে ওষুধ ক্রয় করেন তা নিশ্চিত করতেই এ গোল চিহ্ন একে দেয়া হয়। এসময় ক্রেতাদের গোল বৃত্ত ব্যবহার করা অনুরোধ করা হয়। ক্রেতারাও বৃত্ত ব্যবহার করে ৩ ফুট দূরত্ব বজায় রেখে জিনিসপত্র ক্রয় করতে দেখা যায়।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আমিনুল ইসলাম বলেন, জেলা পুলিশ সুপারের নির্দেশনায় সামাজিক দূরত্ব বজায় রাখতে আজ আমরা এই দোকান গুলোর সামনে বৃত্ত একে দিই। দোকানগুলোর বৃত্ত ব্যবহার করে যদি জিনিসপত্র ক্রেতা নেন তাহলে সামাজিক দূরত্ব বজায় থাকবে এবং করোনা ভাইরাস সংক্রমিত হবে না।
এ সময় নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন শাহ, উপ-পরিদর্শক (এসআই) রাজীব ভৌমিক, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) রতন চৌধুরীসহ থানা পুলিশের অন্যন্যা সদস্যরা উপস্থিত ছিলেন।
– শফিউল আলম লাভলু

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com