1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

সেনেগালকে কাঁদিয়ে কমলা উৎসব

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২

স্পোর্টস ডেস্ক : জিততে পারতো দুই দলই। একের পর এক গোলের সুযোগ এসেছে। কিন্তু কাজে লাগাতে পারছিল না কোনো দলই। ম্যাচ যাচ্ছিল ড্রয়ের দিকে। তখনই ভাগ্য বিধাতা সহায় হয় নেদারল্যান্ডসের। ১৫ মিনিটের ব্যবধানে ২ গোল দিয়ে সেনেগালকে কাঁদিয়ে কমলা উৎসবে মেতে ওঠে ডাচরা।

আল থুমামা স্টেডিয়ামে গ্রুপ ‘এ’র ম্যাচে সেনেগালকে সোমবার রাতে ২-০ গোলে হারায় নেদারল্যান্ডস। এই গ্রুপ থেকে প্রতিটি দল খেলেছে ১টি করে ম্যাচে। জয় পেয়েছে ইকুয়েডর-নেদারল্যান্ডস আর হেরেছে কাতার-সেনেগাল।

৮৪তম মিনিটে প্রথম গোলের দেখা পায় নেদারল্যান্ডস। ডি ইয়ংয়ের ক্রস থেকে দুর্দান্ত হেডে সেনেগালের দুর্গ ভেঙে লক্ষ্যভেদ করেন আজই প্রথম খেলতে নামা গাকপো। একেতো অভিষেক আবার বিশ্বকাপের মতো মঞ্চ, গাকপো যেন সোনায় সোহাগা।

যোগ করা সময়ের ৯ মিনিটে আবার গোল। এবার ক্লাসেন। ডিপাইয়ের শট ঝাঁপিয়ে পড়ে গোল বাঁচালেও বল ধরে রাখতে পারেননি সেনেগালের গোলরক্ষক মদি। ফিরতি শটে গোল দিতে ভুল করেননি বদলি নামা ক্লাসেন। ৭৯তম মিনিটে মাঠে আসেন তিনি। এরপরেই বাজিমাত।

অথচ পুরো ম্যাচ জুড়েই দুর্দান্ত খেলে সেনেগাল। তাদের আক্রমণেও ধার ছিল বেশি। মোট ১৯টি শট নেয় আফ্রিকান দেশটি। অন টার্গেট ছিল ৪টি। কিন্তু একটিও গোল হলো না। মানে বিহীন সেনেগাল ভুগেছে একজন ফিনিশারের অভাবে। অন্যদিকে ১৩টি আক্রমণ করে নেদারল্যান্ডস। তার মধ্যে দুটিই গোল। বল দখলের লড়াইয়ে অবশ্য এগিয়ে ছিল নেদারল্যান্ডস। ম্যাচের ৫৪ শতাংশ বল ছিল তাদের পায়ে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!