1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু ঝিনাইগাতিতে নিখোঁজের ৬ দিন পর সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার বঙ্গোপসাগরে কার্গো জাহাজডুবি, ১২ নাবিক নিখোঁজ বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী জিআই স্বীকৃতি পেলো টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্য বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত: অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশ পবিত্র ভোটের মাধ্যমে নালিতাবাড়ীতে থাকার সুযোগ চাইলেন হাজি মোশারফ গাজায় গণকবর: স্বাধীন তদন্তের নির্দেশ জাতিসংঘের, দাবি আন্তর্জাতিক সংস্থাগুলোর ৪১.৬ ডিগ্রিতে তাপমাত্রা, ১৬ জেলায় তীব্র তাপপ্রবাহ নালিতাবাড়ীতে ছাগলে ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর

ক্রোয়েশিয়া-মরোক্কোর ম্যাচে কেউ জেতেনি

  • আপডেট টাইম :: বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

স্পোর্টস ডেস্ক : ক্রোয়েশিয়া-মরোক্কোর ম্যাচে কেউ জেতেনি। গোলশূন্যভাবে শেষ হয়েছে ম্যাচটি। তাতে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে তারা। ম্যাচের ৬৫ শতাংশ বলের দখল ছিল ক্রোয়েশিয়ার কাছে। কিন্তু তারা গোলপোস্টে খুব বেশি শট নিতে পারেনি। মাত্র ৪টি শট নেয় তারা। তার মধ্যে দুটি ছিল অন টার্গেটে। অন্যদিকে মরোক্কোর কাছে বলের দখল কম থাকলেও তারা আক্রমণ শানায় বেশি। তারা গোলপোস্টের দিকে শট নিয়েছিল ৮টি। তার মধ্যে দুটি ছিল অন টার্গেটে।

ক্রোয়েশিয়া ৫টি কর্নার পেয়েও সেগুলো থেকে কার্যকর কোনো সুযোগ তৈরি করতে পারেনি। অন্যদিকে মরোক্কো কোনো কর্নারই পায়নি।

মরোক্কোর দুই সুযোগ মিস: 

বিরতির পর ৫১ ও ৬৫ মিনিটে দুটি সুযোগ তৈরি করেছিল ক্রোয়েশিয়া। ৫১ মিনিটে মাজরাউয়ির নেওয়া হেড ক্রোয়েশিয়ার গোলরক্ষক ধরে ফেলেন। ৬৫ মিনিটে বক্সের বাইরে থেকে আচরাফ হাকিমির নেওয়া ডান পায়ে শট গোলপোস্টের উপরের অংশ থেকে ধরে ফেলেন ক্রোয়াট গোলকিপার।

প্রথমার্ধ শেষে ক্রোয়েশিয়া ০:০ মরোক্কো

প্রথার্ধের শেষ দিকে দুই দুইটি সুযোগ মিস:

প্রথমার্ধের ৪৫ মিনিটে নিশ্চিত গোলের সুযোগ ছিল। কিন্তু ক্রোয়েশিয়ার নিকোলা ভ্লাসিকের নেওয়া শট রুখে দেন মরোক্কোর গোলরক্ষক। এরপর যোগ করা সময়ে আরও একটি সুযোগ পেয়েছিলেন লুকা মদ্রিচ। কিন্তু ডি বক্সের বাইরে থেকে তার নেওয়া শট গোলবারের সামান্য উপর দিয়ে লক্ষ্যভ্রষ্ট হয়।

ম্যাচের ২১ মিনিটে দ্বিতীয় কর্নার পায় তারা। এই কর্নার থেকেও কোনো সুযোগ তৈরি করতে পারেনি ক্রোয়াটরা।

ম্যাচের ১৭ মিনিটে একটি সুযোগ পেয়েছিলেন ক্রোয়েশিয়ার ইভান পেরিসিক। কিন্তু তার নেওয়া বাম পায়ের শট বক্সের উপর দিয়ে চলে যায়।

প্রথম কর্নার:

ম্যাচের পঞ্চম মিনিটে ম্যাচের প্রথম কর্নার পায় ক্রোয়েশিয়া। যদিও কর্নার থেকে তারা কোনো গোল আদায় করে নিতে পারেনি।

বিশ্বকাপের ‘এফ’ গ্রুপের ম্যাচে মুখোমুখি হয়েছে ২০১৮ সালের ফাইনালিস্ট ক্রোয়েশিয়া ও মরোক্কো। আল বায়াত স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় বিকেল ৪টায়। সরাসরি দেখা যাচ্ছে বিটিভি, গাজী টিভি ও টি স্পোর্টসে।

রাশিয়া বিশ্বকাপে শিরোপা জিততে না পারার অপূর্ণ স্বপ্ন এবার পূরণ করতে চায় ক্রোয়েশিয়া। অন্যদিকে প্রথম ম্যাচেই ক্রোয়েশিয়াকে রুখে দিতে চায় মরোক্কো।

ক্রোয়েশিয়ার একাদশ:

ডোমিনিক লিভাকোভিচ, জোস্কো গভার্দিওল, দেজান লোভরেন, বোর্না সোসা, জোসিপ জুরানোভিচ, মার্সেলো ব্রোজোভিচ, মাতেও কোভাসিক, লুকা মদ্রিচ, আন্দ্রেজ ক্রামরিক, ইভান পেরিসিক ‍ও নিকোলা ভ্লাসিক।

মরোক্কোর একাদশ:

ইয়াসিন বাউনো, রোমেন সাইস, নায়েফ আগুয়ের্ড, নৌসাইর মাজরাউই, আচরাফ হাকিমি, সেলিম আমাল্লাহ, সোফিয়ান আমরাবাত, আজজেদিন ওনাহি, ইউসেফ এন-নেসিরি, সোফিয়ান বোফাল ‍ও হাকিম জিয়েখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!